দ্রুত এমপিওভুক্তির আশ্বাস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ১৬ জানুয়ারি ২০১৯

সারাদেশের নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান দ্রুত এমপিওভুক্তির (মান্থলি পে- অর্ডার, যার আওতায় বেসরকারি প্রতিষ্ঠান প্রতি মাসে নির্দিষ্ট অঙ্কের সরকারি অনুদান পেয়ে থাকে) কার্যকর ব্যবস্থাগ্রহণের আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা-উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বুধবার নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ শিক্ষা মন্ত্রণালয়ের নবনির্বাচিত মন্ত্রী ও উপমন্ত্রীর কাছে নিজেদের সমস্যার কথা তুলে ধরলে তারা এই আশ্বাস দেন।

এ সময় মন্ত্রী ও উপমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান শিক্ষকরা।

Edu-pic-2

সাক্ষাৎ শেষে শিক্ষক নেতারা সাংবাদিকদের জানান, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল দায়িত্ব পাওয়ায় ননএমপিওভুক্ত শিক্ষকরা নতুন করে আশার আলো দেখছেন। শিক্ষকদের বর্তমান অবস্থা ও মানবেতন জীবনযাপনের চিত্র আমরা তুলে ধরেছি।

সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি অধ্যক্ষ গোলাম মাহমুদুন্নবী ডলার, সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. বিনয় ভূষণ রায়, সিনিয়র সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম, সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল হামিদ, অধ্যক্ষ দেব প্রসাদ মণ্ডল, সাংগঠনিক সম্পাদক শওকত হায়াত প্রধান বাবু, সোহরাব হোসেন, প্রচার সম্পাদক এইচ এম ফিরোজ আহমেদসহ সংগঠনের প্রায় অর্ধশতাধিক কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এমএইচএম/জেডএ/জেআইএম

আপনার মতামত লিখুন :