২৫ বছরে পা রাখছে ভিকারুননিসায় ইংলিশ ভার্সন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ০১ মার্চ ২০২০

ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের ইংলিশ ভার্সন শাখার ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর মাসের উদ্বোধন করা হয়েছে। রোববার ব্যাপক আনন্দ-উৎসবের মধ্য দিয়ে এ মাসের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে রোববার স্কুলটির বেইলি রোড শাখায় ইংলিশ ভার্সন ক্যাম্পাস প্রাঙ্গণে নানা আয়োজন করা হয়। বেলুন ওড়ানোর মধ্য দিয়ে ইংলিশ ভার্সনের রজতজয়ন্তীর মাসের উদ্বোধন ঘোষণা করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর ফওজিয়া, ইংলিশ ভার্সন প্রভাতী শাখার সহকারী প্রধান শিক্ষক নাজমুস সেহার, ইংলিশ ভার্সন দিবা শাখার সহকারী প্রধান শিক্ষক ওয়াহিদা জাফর, শিক্ষক প্রতিনিধি বদরুল আলম, জান্নাতুল ফেরদৌস এবং ফাতেমা জোহরা হক।

এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন- দুই কৃতী প্রাক্তন শিক্ষার্থী কিমিয়া অরিন এবং শিশুসাহিত্যিক মীম নোশিন নাওয়াল খান। এছাড়াও এই আয়োজনে উপস্থিত ছিলেন ইংলিশ ভার্সনের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা।

উল্লেখ্য, ২০২০ সালের জানুয়ারি মাসে ৬৯ বছরে পদার্পণ করেছে দেশের অন্যতম সেরা প্রতিষ্ঠান ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ। ১৪ মার্চ ২৫ বছর পূর্ণ করবে প্রতিষ্ঠানটির ইংলিশ ভার্সন শাখা।

এমএইচএম/এনএফ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]