অক্ষয়-দীপিকার সংঘর্ষ, নাখোশ টুইংকেল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৩ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮

গত বছরের ঈদে বক্স অফিসে দুটি বিগ বাজেটের ছবির সর্বশেষ সংঘর্ষ হয়েছিল। শাহরুখ খানের ‘রইস’ ও হৃতিক রোশনের ‘কাবিল’। একে অপরের বিপরীতে বক্স অফিস লড়াইয়ে নেমেছিলেন দুই তারকা।

এবার চলতি বছরের সবচেয়ে বড় সংঘর্ষের সাক্ষী হতে যাচ্ছে বক্স অফিস। ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ ও দীপিকা পাড়ুকোনের ‘পদ্মাবত’। আর এই সংঘর্ষে একেবারেই নাখোশ ‘প্যাডম্যান’ ছবির প্রযোজক ও অক্ষয় পত্নী টুইংকেল খান্না।

অরুণাচলম মুরুগাথানামের জীবনী অবলম্বনে নির্মিত ‘প্যাডম্যান’। ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন রাধিকা আপ্তে ও সোনম কাপুর।

অক্ষয় কুমার সম্পর্কে টুইংকেল বলেন, ‘এই ছবির চরিত্রটি সে নিজেই পছন্দ করেছে। ছবিটির জন্য ব্যক্তিগতভাবে নিজেকে অনেকটা পরিবর্তনও করেছে। একটা বিষয় যেটা দেখেছি সময় বাড়ার সঙ্গে সঙ্গে তার জীবনের উত্থান-পতন ও পরিবর্তন নিয়ে সে ভয় পায় না। ১০ বছর আগে সে যেটা ভাবতো, এখন সে তার সম্পূর্ণ বিপরীত ভাবে।’

বক্স অফিসে এ সংঘর্ষে ক্ষোভ জানিয়ে টুইংকেল বলেন, ‘এ সংঘর্ষটা মোটেও সুখকর নয়, বরং এর প্রভাব দু’জনের ওপরেই পড়বে। কিন্তু তাদের অনেক কঠিন পথ অতিক্রম করে এ পর্যন্ত আসতে হয়েছে। আমি আশা করছি দীপিকাকে নিয়ে সঞ্জয় লীলা বানসালি অসাধারণ একটি ছবি তৈরি করেছেন কিন্তু আমরাও আমাদের ছবি নিয়ে আশাবাদী। আমরা ছবি মুক্তির তারিখ বদল বা কিছুই করছি না। আমরা আমাদের যা কিছু আছে তাই নিয়েই খুশি।’

এলএ/আরএস/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :