ভক্তদের ভালোবাসায় মুগ্ধ সালমান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ২৩ জুন ২০১৮

বলিউড সুপারস্টার সালমান খান ভক্তদের ভালোবাসায় মুগ্ধ হয়ে গেছেন। না, শুধু মুগ্ধ হয়ে বসে থাকেননি সাল্লু ভাই। টুইট করে ভক্তদের কাছে কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন। একটু খুলেই বলা যাক। গত ১৫ জুন মুক্তি পেয়েছে সাল্লু ভাইয়ের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রেস থ্রি’। ছবিটির সাফল্যের জন্য সালমান খান তার ভক্তদের কাছে কৃতজ্ঞ প্রকাশ করেছেন।

শুক্রবার সালমান খান ভক্তদের উদ্দেশ্যে একটি টুইট করেন। টুইটে সালমান লেখেন, ‘আমি সকলকে ধন্যবাদ জানাচ্ছি যারা হলে গিয়ে ‘রেস থ্রি’ দেখেছেন । আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। আশা করি সিনেমাটির প্রতিটি মুহূর্ত ভালোভাবে উপভোগ করেছেন আপনারা। স্রষ্টা আপনাদের খুশি রাখুন।’

ছবিটি সালমান ভক্তদের ঈদের আনন্দ বাড়িয়ে দিয়েছে। রেমো ডি'সুজা পরিচালিত সিনেমাটি ইতিমধ্যেই বক্স অফিসে ১৫০ কোটি রুপি আয় করেছে। ধারণা করা হচ্ছে আগামি কয়েক দিনের মধ্যেই ২০০ কোটি রুপি ছাড়াবে সিনেমাটির আয়।

সালমান খান তার ভক্তদের জন্য ‘রেস থ্রি’ ছবির একটি মিক্সড গানও শেয়ার করেছেন। ভাইজান ভক্তদের জন্য এটা সত্যিই বড় প্রাপ্তি। ‘রেস থ্রি’ সিনেমাটিতে সালমান খানের পাশাপাশি অভিনয় করেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ ও সাকিব সেলিম।

এইচএ/এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :