‘আর বিয়ে করতে হবে না, সন্তানের জন্ম দাও’, সালমানকে রাণী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৫ পিএম, ৩১ আগস্ট ২০১৮

সালমান খানের রিয়েলিটি শো ‘দশ কা দম’ প্রায় শেষ দিকে। যদিও শেষের এপিসোডের এখনও টেলিকাস্ট হয়নি। তবে শাহরুখ খানের ফ্যান ক্লাব থেকে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে একসঙ্গে দেখা যায় শাহরুখ, সালমান ও রাণী মুখার্জিকে। ওই অনুষ্ঠানেই সালমান খানের কাছে বিয়ে না করে বাচ্চা চান রাণী!

ঘটনাটি তাহলে এবার খুলেই বলা যাক। সম্প্রতি শাহরুখ, সালমান এবং রাণী মুখার্জিকে একসঙ্গে দেখা যায় ‘দশ কা দম’-এর স্টেজে। অনুষ্ঠানে হাজির হয়েই শাহরুখ, সালমানকে একসঙ্গে দেখে রাণী ‘মেরে করণ, অর্জুন আ গ্যায়ে’ বলে চেঁচিয়ে ওঠেন। শুধু তাই নয়, শাহরুখ, সালমানের মধ্যে কে আগে শিশুদের ন্যাপি পাল্টাতে পারেন শুরু হয় সেই প্রতিযোগিতাও। সেখানে অবশ্য সালমান খান এগিয়ে যান শাহরুখের তুলনায়। যা দেখে রাণী বলে ওঠেন, ‘আব শাদিবাদি ছোড় দো, বাচ্চে প্যায়দা করলো’; অর্থাৎ ‘আর বিয়ে করার দরকার নেই। এবার বাচ্চার জন্ম দাও’। রানির ওই কথা শুনে হেসে ফেলেন শাহরুখ খানও।

শুধু তাই নয়, মেয়েদের মন জয় করতে হলে একটু ভালোভাবে কথা বলতে হয়। সব সময় রাগি রাগি ভঙ্গিতে কথা বললে, মেয়েরা তার কাছে আসবে না বলেও সালমানকে উপদেশ দেন শাহরুখ। কিন্তু সালমান বলেন, ‘তিনি তো সব সময় মেয়েদের সঙ্গে ভালোভাবেই কথা বলেন।’ সবকিছু মিলিয়ে হাসিখুশি মজায় ভরে ওঠে ‘দশ কা দম’-এর এ এপিসোড।

এদিকে ‘ভরত’-এর প্রথম পর্যায়ের শুটিং সেরে মাত্রই মুম্বাই ফিরেছেন সালমান খান। এ সিনেমায় সালমানের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ, নোরা ফতেহি, সুনীল গ্রোভাররা। সালমান এবং ক্যাটরিনার প্রথম পর্যায়ের শুটিং শেষ হয়ে গেলেও এ মুহূর্তে মাল্টায় রয়েছেন নোরা।

আরএস/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]