বিগ বসের টোপ দিয়ে নারীদের বিছানায় ডাকেন তিনি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮

নানা কারণে আলোচনায় থাকে সালমান খানের উপস্থাপনায় ‘বিগ বস’ অনুষ্ঠানটি। চলতি বছরে চলছে এর দ্বাদশ মৌসুম। এই শোয়ের এ মুহূর্তে অন্যতম আলোচিত বিখ্যাত ভজন গায়ক অনুপ জলোটা ও তার থেকে ৩৭ বছরের ছোট প্রেমিকা জসলিন মাথারু।

তাদের সম্পর্ক ঘিরে গুঞ্জনের শেষ নেই বিগ বসের ঘরে। এরই মধ্যে নতুন করে বিতর্কে জড়ালেন জনপ্রিয় এ গায়ক। এক টিভি অভিনেত্রী তার বিরুদ্ধে অভিযোগ এনেছেন যৌন হেনস্থার।

বেশ কিছু ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, অনীশা সিংহ শর্মা নামের এক মডেল অনুপের বিরুদ্ধে মুখ খুলেছেন। তিনি এই অভিযোগ এনেছেন যে বর্ষীয়ান গায়ক তার সঙ্গে জুটি বেঁধে ‘বিগ বস’-এ প্রতিদ্বন্দ্বিতা করার প্রতিশ্রুতি দিয়ে যৌন মিলনে লিপ্ত হয়েছেন। গত ছ’মাসে তার সঙ্গে অনুপ দু’বার মিলিত হয়েছেন বলেও জানিয়েছেন অনীশা।

অনীশার অভিযোগ, তাকে ভোগ করার তৃপ্তি মিটে যাবার পর থেকেই এড়িয়ে যাচ্ছিলেন অনুপ। গত মাস থেকেই তার ফোন ধরছিলেন না। এর পরই তিনি চমকে ওঠেন জসলিন মাথারুর সঙ্গে অনুপের জুটি বাঁধার খবরে। তিনি মনে করেন, এই মেয়েকেও লোভ দেখিয়ে দলে ভিড়িয়েছেন তিনি। অনুসন্ধান করলে অনুপের লালসার শিকার হওয়াদের তালিকায় আরও অনেক নারীর নামই উঠে আসবে।

ধারণা মিথ্যে নয় অনীশা। এরইমধ্যে আরও এক জনপ্রিয় টিভি অভিনেত্রী অভিযোগ এনেছেন, অনুপ জলোটা নাকি তাকেও যৌন প্রস্তাব দিয়েছিলেন। তিনি বলেছিলেন, তার সঙ্গে বিছানায় গেলে বিগ বসে সুযোগ করে দিয়ে তারকা বানিয়ে দেবেন অনুপ।

এদিকে জানা গেছে, অনীশা পুলিশে অভিযোগ দায়ের করেছেন অনুপের বিরুদ্ধে। অনীশার অভিযোগের ভিত্তিতে অনুপকে পুলিশি সমনও পাঠানো হয়েছে।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :