গোসলের পর তোলা শাহরুখের সেলফি ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৭ পিএম, ১৬ অক্টোবর ২০১৮

ধীরে ধীরে টেক স্যাভি হয়ে উঠছেন বলিউড বাদশাহ। কীভাবে সেলফি তুলতে হয়, কোন অ্যাঙ্গেল থেকে তুললে বেশি ভালো লাগবে, কী ক্যাপশন দিলে বেশি ইন্টারেস্টিং হবে, এসবে সরব হচ্ছেন তিনি। এবার তাকে একেবারে এক্সপার্ট বলাই যেতে পারে।

গোসলের পর সেলফি তুলে এমনটাই প্রমাণ করলেন শাহরুখ খান। আপলোড করা সেলফির সঙ্গে দেওয়া ক্যাপশনে লিখেছেন, কোনও কারণ নেই, কোনও ইনফরমেশন দেওয়ার নেই, কিছু শেয়ার করারও নেই। গোসলের পর জীবনটা হঠাৎ ভালো লাগছে তাই আপলোড করলাম।

২০১৯ সালে মুক্তি পেতে চলেছে শাহরুখের ছবি ‘জিরো’। ছবির পরিচালনায় রয়েছেন আনন্দ এল রাই। শাহরুখ ছাড়াও ছবিতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, অনুষ্কা শর্মা। ‘যব তক হ্যায় জান’-এর সাফল্যের পর আবার দেখা যাবে শাহরুখ, ক্যাটরিনা, অনুষ্কা জুটিকে।

শাহরুখ খানের চরিত্র একজন ‘পাগল’ ও ‘আশিক’, ‘আওয়ারা’ হিসেবে। এমনটাই দেখানো হয়েছিল টিজারে। বামনের চরিত্রে টাপোরি লুক যে সবার মন কেড়েছে দর্শকদের।

‘জিরো’ ছবিতে কাজের অনুভূতি আগেও ব্যক্ত করেছেন শাহরুখ। একদম অন্যরকম অনুভূতি হয়েছিল তার। তিনি জানিয়েছিলেন, ‘আমি ভালোবেসে ‘জিরো’ ফিল্মটি তৈরি করছি। আনন্দ এল রাই এবং গোটা টিমকে এ জন্য ধন্যবাদ। যদি কোনওভাবে বর্ণনা করতে হয় তাহলে এটুকুই বলতে চাই, আমি খুব দ্রুত একটি শিশুতে পরিবর্তিত হচ্ছি।’

এনডিএস/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :