যুক্তরাষ্ট্রে হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:০৬ এএম, ২৯ ডিসেম্বর ২০১৮

মেরুদণ্ডের ব্যথা নিয়ে বলিউডের বরেণ্য তারকা মিঠুন চক্রবর্তী যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। মিঠুন চক্রবর্তীর পরিবার ভারতীয় একটি সংবাদমাধ্যকে এ তথ্য জানিয়েছে।

২০০৯ সালে ‘লাক’ ছবির শুটিং করতে গিয়ে মেরুদণ্ডে আঘাত পান মিঠুন চক্রবর্তী। ২০১৬ সাল থেকে তিনি নিয়মিত চিকিৎসা নিচ্ছেন। মিঠুন চক্রবর্তী এবার পুরোপুরি সেরে না ওঠা পর্যন্ত লস অ্যাঞ্জেলেসের ওই হাসপাতালেই থাকবেন বলে জানানো হয়েছে। সেখানে তার পাশে ছেলে ও ছেলের বউ রয়েছেন।

বলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তী এক সময় অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র দেওল, ঋষি কাপুরদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন। তার অভিনীত ‘ডিস্কো ড্যান্সার’ ছবি বলিউডে নতুন মাত্রা যোগ করে। টলিউড ও ভারতীয় টিভি ইন্ডাস্ট্রিতে ব্যাপক অবদান রয়েছে মিঠুন চক্রবর্তীর।

চলতি বছর ‘জিনিয়াস’ সিনেমার মধ্য দিয়ে মিঠুন চক্রবর্তীকে শেষবার বড় পর্দায় দেখা গেছে। আগামী বছর রাম গোপাল ভর্মা পরিচালিত একটি ভৌতিক সিনেমা নিয়ে তার পর্দায় হাজির হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশের বরিশালে জন্মগ্রহণ করা মিঠুন চক্রবর্তী কলকাতায় পাড়ি জমান। বর্তমানে তিনি মুম্বাইয়ে বসবাস করছেন। বলিউড, টালিউড ও টেলিভিশনে মিঠুন চক্রবর্তীর অবদান অশেষ।

আরএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]