পর্দায় মোদির সহধর্মিণীর ভূমিকায় বাঙালি অভিনেতার স্ত্রী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:১৯ এএম, ১২ ফেব্রুয়ারি ২০১৯

ভারতে নতুন বছরটাই শুরু হয়েছে বায়োপিক দিয়ে। জানুয়ারি মাসে মুক্তি পেয়েছে ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’, ‘ঠাকরে’ ও ‘মণিকর্ণিকা’, ‘মাই নেম ইজ রাগা’। প্রথমটি মনমোহন সিং এবং শেষেরটি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর রাজনৈতিক জীবন সম্পর্কে। দ্বিতীয়টি বাল ঠাকরের বায়োপিক আর তৃতীয়টি রানি লক্ষ্ণীবাঈয়ের কাহিনী। তালিকায় রয়েছে ‘স্পেশাল ৩০’-র মতো ছবি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে এবার হচ্ছে বায়োপিক। ছবিতে থাকবে তার স্ত্রীর কথাও। আর এই ভূমিকায় অভিনয় করবেন এক বাঙালি অভিনেতার স্ত্রী। প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন বিবেক ওবেরয়। যার লুক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, মোদির স্ত্রী যশোদাবেনের ভূমিকায় দেখা যাবে অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের স্ত্রী বরখা বিস্ত সেনগুপ্তকে। অভিনেত্রী জানিয়েছেন, ছবির শুটিং হবে আমেদাবাদে। চরিত্রের জন্য তিনি ইতিমধ্যেই হোমওয়ার্ক করতে শুরু করে দিয়েছেন। এখন তিনি এনিয়ে পড়াশোনা করছেন।

যশোদাবেন সম্পর্কে যত বেশি জানতে পারবেন, তার চরিত্র ফুটিয়ে তুলতে ততটাই সুবিধা হবে। তাই এখন থেকেই কাজকর্ম শুরু করে দিয়েছেন তিনি।

ছবির জন্য গুজরাটি ভাষাও শিখতে হতে পারে বলে জানিয়েছেন বরখা। তবে আমেদাবাদে শুটিং করতে তার খুব একটা অসুবিধা হবে না। স্বামী ইন্দ্রনীল সেনগুপ্তের সূত্রে এই শহরে একাধিকবার এসেছেন তিনি।

লুকের ব্যাপারে এখনও কিছু জানাননি বরখা। তবে মোদির লুক আনতে একটানা সাত ঘণ্টা ধরে নাকি মেকআপ করেছিলেন বিবেক। প্রযোজক সন্দীপ সিং বলেন, ‘মোদির চরিত্রে কাকে বেছে নেয়া হবে, সেই নিয়ে অনেক ভাবনাচিন্তা করা হয়। এরপরই আমরা সিদ্ধান্ত নিই বিবেককেই এই চরিত্রে অভিনয়ের জন্য অনুরোধ করা হবে৷’ প্রযোজক আরও জানান, বিবেকের অভিনয় দক্ষতা তাকে মুগ্ধ করেছে৷ তাই বিবেককে বেছে নেয়া হয়।

এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]