এক সেলফিতে দুই সুপারস্টার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ২৭ মার্চ ২০১৯

ভারতের ক্রিকেটের ঈশ্বর বলা হয় শচীন টেন্ডুলকারকে। অন্যদিকে দক্ষিণী চলচ্চিত্রের ঈশ্বর বলা হয় সুপারস্টার রজনীকান্তকে। সম্প্রতি দেখা হয় এই দুই সুপারস্টারের। শচীন টেন্ডুলকারের সেলফি তুলেছেন রজনীকান্তের সঙ্গে।

সেই সেলফি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতে না হতেই ভাইরাল হয়েছে। এক ফ্রেমে দুই মহাতারকাকে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন তাদের ভক্তরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব থাকেন কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। ভক্ত ও অনুসরণকারীদের উদ্দেশে প্রায়ই নিজের বিশেষ মুহূর্ত ভাগাভাগি করেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে রজনীকান্তের সঙ্গে তোলা একটি সেলফি শেয়ার করেন শচীন টেন্ডুলকার।

রজনীকান্তের ক্রিকেটের প্রতি অনুরাগের কথাও সবার জানা। অনেকবার তিনি বলেছেন, তার চিরকালের প্রিয় ক্রিকেটার শচীন।

সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে সুপারস্টার রজনীকান্ত একবার বলেছিলেন, ‘আমি ফার্স্ট বোলার ছিলাম, ছিলাম অসাধারণ ফিল্ডার। তবে ব্যাটসম্যান হিসেবে ছিলাম গড়পড়তা। শৈশবে আমার প্রিয় ক্রিকেটার ছিলেন নবাব মনসুর আলি খান পাতৌদি, ভালোবাসতাম ইরাপল্লি প্রসন্নর স্পিন বোলিং। এখন আমার প্রিয় এম এস ধোনি আর সর্বকালের সেরা শচীন টেন্ডুলকার।’

এমএবি/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]