ব্রা খুলে পুনমের এ কেমন প্রতিবাদ (ভিডিও)

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ১৪ জুন ২০১৯

বলিউড নায়িকা পুনম পাণ্ডে অভিনয়ের বাইরেও নানা কাণ্ড ঘটিয়ে সংবাদের শিরোনাম হন প্রায় সময়। এবার ব্যতিক্রমধর্মী এক প্রতিবাদ জানিয়ে আলোচনায় তিনি। পাকিস্তানের একটি বিজ্ঞাপনকে ব্যঙ্গ করতে গিয়ে নিজের ব্রা খুলে ফেললেন এই অভিনেত্রী। আর সেই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় বইছে।

এই নায়িকা আগুনে ঘি ঢেলেছেন আরও কিছুদিন আগে। ক্রিকেট বিশ্বকাপ প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘এবার ভারত যত ম্যাচে জিতবে ততবারেই দিনি অন্তরবাস খুলবেন।’ সেই বক্তব্যের রেস কাটতে না কাটতেই তার ব্রা খোলার ভিডিও ভাইরাল হলো।

যেই বিজ্ঞাপনের প্রতিবাদ জানাতে পুনমের এমন প্রতিবাদ সেই বিজ্ঞাপনটি দর্শক দেখছেন কয়েক দিন থেকেই । আইসিসি টুর্নামেন্টে ‘মওকা মওকা’ বিজ্ঞাপনটি আলোচিত কয়েক বছর ধরে। এবার ‘মওকা মওকা’ বিজ্ঞাপনটির আপডেটেড সংস্করণ সম্প্রচার করা হচ্ছে। যে বিজ্ঞাপনটি বানানো হয়েছে, তাতে ভারতকে ‘বাবা’ এবং পাকিস্তানকে ‘পুত্র’ হিসেবে দেখানো হয়েছে।

তারপর থেকেই চরম সমালোচিত এই বিজ্ঞাপন। এখানে দেখা যাচ্ছে ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে। অভিনন্দনের মুখ দিয়ে তার পরিচিত সংলাপ বলানো হয়েছে, ‘আয়াম নট সাপোসড টু টেল ইউ দ্যাট।’ ছেড়ে দেওয়ার সময় তার হাত থেকে কেড়ে দেওয়া হয় চায়ের কাপটিও।

আগামী ১৬ জুন ভারত-পাকিস্তান ম্যাচ অনুষ্ঠিত হবে। ভারত ও পাকিস্তানের সমর্থকরা নানা ব্যাঙ্গার্থক ট্রোল করে চলেছেন। আর এই ট্রোলের বিষয় হিসেবে মওকা বিজ্ঞাপনের নতুন ভার্সন যেন বিশেষ ভূমিকা রাখছে। বিজ্ঞাপনের প্রতিবাদ জানাতে গিয়ে পুনমের ভিডিওটি প্রকাশিত হওয়ার পর সমালোচনার মধ্যে পড়েছেন পুনমও।

 
 
 
View this post on Instagram

My Answer to the Pakistani AD. #IndvsPak World Cup 2019.

A post shared by Poonam Pandey (@ipoonampandey) on

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :