প্রেমিকাকে উদ্ধার করার ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ১৮ জুন ২০১৯

বলিউডের সুপারহিট জুটি টাইগার শ্রফ ও দিশা পাটনি। তাদের প্রেম নিয়ে বলিউডে গুঞ্জনের শেষ নেই। অনেকেই তাদের বিয়ের গুজবও ছড়ান। তবে নিজেরা কখনো তাদের সম্পর্ক নিয়ে মুখ খুলেননি। কৌশলে এড়িয়ে গেছেন বরাবর।

তবে তাদের একসঙ্গে পাওয়া গেছে বহুবার, ঘনিষ্ঠভাবে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে ভক্তদের হাত থেকে দিশাকে উদ্ধার করতে এগিয়ে গেছেন টাইগার।

কোনো একটি রেস্তোরাঁ থেকে একসঙ্গে বের হচ্ছিলেন টাইগার ও দিশা। রেস্তোরাঁ থেকে বের হতেই দিশাকে ঘিরে ধরেন তার ভক্তরা। তারকাকে চোখের সামনে দেখেই হইচই শুরু করেন। যদিও দুজনের ব্যক্তিগত দেহরক্ষীরা ছিলেন, তাও দিশাকে ভক্তদের হাত থেকে উদ্ধার করতে তৎপর হন টাইগার।

চেষ্টা করেন ভক্তদের সঙ্গে দিশার যাতে নিরাপদ দূরত্ব বজায় থাকে। তাকে ভিড়ের মধ্যে দিয়ে রাস্তা করে গাড়ি পর্যন্ত পৌঁছে দেন টাইগার। সেই ভিডিও এখন ভাইরাল। এটি পোস্ট করে অনেকেই প্রমাণ দিচ্ছেন টাইগার-দিশার প্রেমের পক্ষে। অনেকে ক্যাপশন লিখছেন, ‘কীভাবে প্রেম করতে হয় শেখালেন টাইগার’, ‘কীভাবে প্রেমিকাকে উদ্ধার করতে হয় শেখালেন টাইগার’।

বলি পাড়ার খবর, দিশা ও টাইগার দুজনে ডেট করছেন। প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠান বা রেস্তরাঁয়। তেমনই সম্প্রতি মুম্বাইয়ে পশ্চিম বান্দ্রার অভিজাত রেস্তরাঁ বাস্তিয়ানে যান দুজনে। তাদের আসার খবর পেয়েই রেস্তোরাঁর বাইরে ভিড় করেন ভক্তরা।

দেখুন সেই ভিডিওটি :

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :