ফাঁস হয়ে গেলো সালমান-ক্যাটরিনার বিয়ের ভিডিও

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ১৪ জুলাই ২০১৯

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে নায়িকা ক্যাটরিনা কাইফের প্রেমের সম্পর্কে কথা সবার জানা। তাদের বিয়ের গুজবও ছড়িয়েছে অনেকবার। এবার ফাঁস হলো তাদের বিয়ের ভিডিও। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল।

ভিডিওতে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে মালাবদল করতে দেখা যাচ্ছে সাল্লু ভাইকে। নীল রঙের শেরওয়ানি পরেছেন সালমান খান। লাল রঙের শাড়ি ও মাথায় ফুলের মালা লাগানো অবস্থায় দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফকে। বিয়েতে উপস্থিত অতিথিরা দুজনের ওপর ফুল ছুড়ছেন। আনন্দে হাততালি দিচ্ছেন।

ভিডিওটি দেখে চমকে গেছেন অনেকেই। কিন্তু একটু ভালো করে লক্ষ্য করে দেখা গেল সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ সিনেমার শুটিংয়ের দৃশ্য এটি।

চলতি বছরই মুক্তি পাওয়া সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’। বক্স অফিসে বাজিমাত করেছে ছবিটি। ছুঁয়েছে ২০০ কোটি রুপির মাইলফলক। আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো সংগ্রহ করেছে ছবিটি। সেই সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে আছেন সালমান। এখন তিনি ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত।

প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’-তে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড় পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে সুপারস্টারকে।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :