মা ও স্বামীকে নিয়ে ধূমপান করে তোপের মুখে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫৫ পিএম, ২১ জুলাই ২০১৯

বলিউডের অনেক সুপারহিট ছবির নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। শাহরুখ-সালমান থেকে শুরু করে রণবীর কাপুর, একেক সময় একেক নায়কের সঙ্গে পর্দায় হাজির হয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি।

শুধু অভিনয়ই নয়, নানা সামাজিক কাজেও তার দেখা মেলে। সাধারণ মানুষের জন্য জনসচেতনতামূলক কাজও করেন। কিন্তু প্রিয়াঙ্কা নিজেই যখন ভুল করেন তখন কী হয়!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে বসে একমনে ধূমপান করছেন প্রিয়াঙ্কা। তার পাশে বসে সিগার (তামাক) টানছেন তার মা আর স্বামী নিক। এই ছবি দেখে রেগেছেন নায়িকার ফলোয়াররা। ছবিটির জন্য ট্রোলের শিকার হচ্ছেন পিগি।

গত বছর দীপাবলিতে প্রিয়াঙ্কা বিশেষ এক ভিডিও বার্তায় বলেছিলেন, ‘শব্দবাজি একদম নয়। এমনকী বাজি থেকেই দূরে থাকা ভালো। কারণ এই বাজি থেকেই নানা সমস্যার সূত্রপাত হয়। বিশেষত যাদের শ্বাসকষ্ট রয়েছে তাদের পক্ষে আরও মারাত্মক। সেইসঙ্গে নিজের উদাহরণ দিয়েছিলেন তিনি।’

এবার সিগারের ছবি নিয়ে সকলে পিয়াঙ্কাকে খোঁচা দিয়ে প্রশ্ন করছে, সিগারেট খেলে বুঝি শ্বাসজনিত কোনও সমস্যা হয় না নায়িকার! গত ১৮ জুলাই ছিলো প্রিয়াঙ্কার জন্মদিন। নিজের ৩৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া। জন্মদিনেই মা, বোন পরিণতী, স্বামীকে নিয়ে সাগর পাড়ে সময় কাটাচ্ছিলেন নায়িকা। এই সময় পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। সেই ছবি নিয়ে এখন চলছে হইচই।

এমএবি/এমএসএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :