মায়ের সঙ্গে সালমানের নাচের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৯ পিএম, ২৩ জুলাই ২০১৯

মাকে ভীষণ ভালোবাসেন বলিউড সুপারস্টার সালমান খান। মায়ের খুব খেয়াল রাখেন তিনি। ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে মাঝে মধ্যেই ছবি ও ভিডিও পোস্ট করেন। এবার মা সালমা খানের সঙ্গে একটি নাচের ভিডিও ভাইরাল হলো। এই ভিডিও দেখে আবেগে আপ্লুত হয়েছেন সালমান খানের ভক্তরা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, গানের তালে তালে মায়ের সঙ্গে নেচে চলেছেন সালমান। নাচতে নাচতে মায়ের কপালে চুমু খেতেও দেখা যায় তাকে। এক সময় বুকের সঙ্গে জড়িয়ে ধরেন মাকে। মা-ছেলের ভালোবাসার এই ভিডিও সালমান নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেন।

ভিডিওতে আরও দেখা যায়, নাচতে নাচতে ক্লান্ত হয়ে পড়েন সালমা খান। এক সময় ছেলেকে তার পাগলামি থামাতে বলেন। একজন তাদের নাচের ভিডিও ধারণ করছিলো তাকে ভিডিও করতে নিষেধ করেন তিনি।

মায়ের সঙ্গে এই ভিডিও ছাড়াও নানা পারিবারিক ভিডিও শেয়ার করতে দেখা যায় সালমান খানকে।
মাঝে মধ্যেই পরিবারিক নানান মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। কখনও ভাইপো, ভাগ্নেদের সঙ্গে খেলাধূলা করে কাটাতে, কখনও আবার পরিবারের অন্যান্যদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তকে।

প্রসঙ্গত, সম্প্রতি নাচ বলিয়ে সিজন-৯ নিয়ে ফিরেছেন সালমান খান। এই শোয়ের প্রযোজনাও করছেন তিনি। এমনকি শোয়ের প্রথম এপিসোডের সঞ্চলনার দায়িত্বেও দেখা যায় সাল্লুকে।

 
 
 
View this post on Instagram

Mom is saying band karo yeh naach ganna..

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :