‘প্রেম ভেঙে গেলে মা-বাবার ভোগান্তি বাড়ে সবচেয়ে বেশি’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪৩ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯

ভালোবাসার সম্পর্ক ভেঙে গেলে এর প্রভাব পড়ে পরিবারের উপরেও। বিশেষ করে যখন কোনো তারকার বিচ্ছেদ ঘটে, তখন পর্দার আড়ালে থাকে তার সাধারণ মা-বাবাকেউ কথা শুনতে হয় অনেক।

ঠিক এমনই পরিস্থিতির গল্প শুনালেন বলিউড নায়িকা প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সাবেক প্রেমিক ‘দুলহা মিল গায়া’ ছবির পরিচালক মুদাস্সর আজিজ।

মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সঙ্গে ভালোবাসার সম্পর্ক ছিলো তার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ব্রেক-আপ নিয়ে মুদাস্সর বলেন, ‘যখন আমার প্রেমটা ভেঙে গেলো, আমি নিরবেই ছিলাম। কিন্তু আমার এই সম্পর্কের কারণে অনেক লজ্জা পেতে হয়েছে আমার মা-বাবাকে। আমি বুঝতে পেরেছি প্রেম ভাঙলে মা-বাবার ভোগান্তি বাড়ে সবচেয়ে বেশি।’

মুদাস্সর আরও বলেন, ‘সুস্মিতার সঙ্গে ব্রেকাপ হয়ে যাওয়ার পর নানা খবর প্রকাশ হচ্ছিলো গণমাধ্যমে। এসব খবর মা-বাবাকে অনেক বিব্রত করেছে। আমি মধ্যবিত্ত পরিবারের সন্তান। তাদের ছেলের সম্পর্ক পেপারে পড়তে ভালো না লাগাই স্বাভাবিক। ব্রেকাপের পর পরিবারের সঙ্গে আমার সম্পর্কটাও নষ্ট হয়ে গিয়েছিলো।’

জানা গেছে, বর্তমানে হুমা কুরেশির সঙ্গে প্রেম করছেন মুদস্সর। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই তাদের নানা মুডের ছবি শেয়ার করেন পরিচালক ও তার নতুন প্রেমিকা।

সুস্মিতাও একা নন। তার নতুন প্রেমিকের নাম রোহমান শল। আপাতত তারা দেশের বাইরে ছুটি কাটাতে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে সেসব ছবি।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]