সালমান খানের বাড়ির সামনে আন্দোলন, আটক ২০

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ১২ অক্টোবর ২০১৯

বলিউড সুপারস্টার সালমান খানের উপস্থাপনায় জনপ্রিয়তা পেয়েছে ‘বিগ বস’। এবারে চলছে এর ১৩তম আসরে। এরইমধ্যে আলোচনায় চলে এসেছে চলতি সিজন। তবে সমালোচনা বলাই ভালো।

‘বেড ফ্রেন্ড ফরএভার’ নামে একটি নতুন কনসেপ্ট চালু হয়েছে বিগ বসে। যেখানে ছেলেদের সঙ্গে একই বিছানা শেয়ার করতে হচ্ছে নারী প্রতিযোগীদের। আর এর শুরু হয় ছোটপর্দার অভিনেত্রী রাশমি দেশাইকে দিয়ে।

তিনি অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে একই বিছানায় থাকছেন। এই পর্বের পরই তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভাদেকারের কাছে অনুষ্ঠানটি নিষিদ্ধ করার দাবি জানিয়ে চিঠি পাঠিয়েছে দ্য কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্স (সিএআইটি)।

শুধু তাই। গতকাল শুক্রবার (১১ অক্টোবর) গেরুয়া শিবিরের গাজিয়াবাদের সাংসদ নন্দ কিশোর গুজ্জার এবং কর্ণি সেনারাও ‘বিগ বস ১৩’ নিষিদ্ধ করার দাবি জানিয়েছে। আরও অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুষ্ঠানটি প্রচার না করার অনুরোধ জানিয়ে কখনো সনি টিভি কখনো বা বিভিন্ন সামাজিক সংগঠন ও মন্ত্রীদের দৃষ্টি আকর্ষণ করছেন।

এখানেই শেষ নয়, ‘বিগ বস ১৩’র সঞ্চালক সালমান খানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে কয়েকজনকে অনুষ্ঠানটি নিষিদ্ধ করার দাবি জানিয়ে আন্দোলন করতে দেখা গেছে। এ ঘটনার পরই বলিউডের এই সুপারস্টারের বাড়ির বাইরে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। আটক করা হয়েছে ২০ জনকে।

জানা গেছে, সালমানের বাড়ির সামনে কয়েকজনকে আন্দোলন করতে দেখা গেছে। এরপরই সেখানকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। যেখানে পুলিশের একজন উধ্বর্তন কর্মকর্তাসহ ৩০ জন রয়েছেন।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]