স্ত্রীর ওড়না তুলে ভাইরাল শাহরুখ খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯

বলিউডের আদর্শ দম্পতি বলা হয় তাদের। মুগ্ধতা ও ভালোবাসা নিয়ে সংসারজীবনকে রাঙিয়ে রেখেছেন তারা। দুজনে ভালো বন্ধু, ভালো সঙ্গী। একে অপরকে সেরা স্বামী ও সেরা স্ত্রী হিসেবে আখ্যায়িত করেন এই জুটি। তারা হলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান ও গৌরি খান।

সম্প্রতি ভাইরাল হয়েছে এই জুটির একটি ভিডিও। সেখানে প্রশংসায় ভাসছেন শাহরুখ।ভক্তরা কিং খানকে একজন আদর্শ, ম্মার্ট স্বামী হিসেবে প্রশংসা করছেন।

ভিডিও থেকে জানা গেল, একটি প্রসাধনী সংস্থার অনুষ্ঠানে স্ত্রী গৌরী খান-কে নিয়ে হাজির হয়েছিলেন শাহরুখ। প্রসাধনী সংস্থার আয়োজিত অনুষ্ঠানের রেড কার্পেটে হাঁটতে গিয়ে গৌরীর গাউনের বেশ কিছুটা অংশ মাটিতে পড়ে যায়।

ওই ঘটনা শাহরুখের চোখে পড়তেই তৎপর হয়ে ওঠেন তিনি। গৌরীর পোশাকের ওড়না মাটি থেকে তুলে নিয়ে, হাতে ধরে হাঁটতে শুরু করেন। নিজের বা গৌরী খানের ম্যানেজারকে ওই কাজ করতে দেননি কিং খান।

ইন্টারনেটে ওই ভিডিও প্রকাশ হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয় স্ত্রীর প্রতি শাহরুখের এই ভালবাসাকে কুর্ণিশও করতে শুরু করেছেন নেট জনতা।

এদিকে সম্প্রতি লস এঞ্জেলসে ছুটি কাটাতে যান শাহরুখ খান এবং গৌরী খান। লস এঞ্জেলস এবং ক্যালিফোর্নিয়া থেকে একাধিক ছবিও শেয়ার করেন কিং খান। সেগুলোও বেশ আলোচনার জন্ম দিয়েছিলো।

দেখুন সেই ভিডিও :

 
 
 
View this post on Instagram

A post shared by Shah Rukh Khan شاروخان (@srks.planet) on

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]