১০০ কোটির মাইলফলক ছুঁয়ে দিলো সালমানের ‘দাবাং থ্রি’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫৫ এএম, ২৬ ডিসেম্বর ২০১৯

ভারতের ৩ হাজার স্ক্রিনে চলছে সালমান খান অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা ‘দাবাং থ্রি’। গত শুক্রবার মুক্তি পাওয়া এই সিনেমাটি এখন বক্স অফিস কাঁপাচ্ছে। মুক্তির দিনই ছবিটি আয় করে ২৪ কোটি রুপি। তৃতীয় দিনে ছবিটির আয় দাঁড়ায় ৭৫ কোটি রুপি। মুক্তির চতুর্থ ও পঞ্চম দিনেই ভালো ব্যবসা করেছে ছবিটি। সব মিলিয়ে আয় দাঁড়িয়েছে ১০৩.৮৫ কোটি রুপি।

সালমান খানের প্রযোজনা সংস্থার অফিশিয়াল টুইটার পেজ থেকে জানানো হয়েছে, ‘দাবাং থ্রি’ সালমানের ১৫তম সিনেমা, যেটি শতকোটির মাইলফলক স্পর্শ করল। হিন্দি ভাষার পাশাপাশি কন্নড়, তামিল ও তেলুগুতেও ডাবিং করা হয়েছে ছবিটি।

এর আগে ‘দাবাং’ -এর দুটো ছবিতেই পুলিশ অফিসার চুলবুল পাণ্ডের নানা কাণ্ড কারখানা দেখেছেন সিনেদর্শক। তবে চুলবুল পাণ্ডের এই দৌর্দণ্ডপ্রতাপ পুলিশ অফিসার হযে ওঠার নেপথ্যের কাহিনিটা দেখানো হচ্ছে এই পর্বে।

২০১০ সালে অভিনব কাশ্যপের পরিচালনায় মুক্তি পেয়েছিল দাবাং, এরপর দাবাং ২-এর পরিচালক হিসেবে দেখা গেছে আরবাজ খানকে। আর এই ছবিটি পরিচালনা করেছেন প্রভুদেবা।

‘দাবাং থ্রি’তে সালমানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষি সিনহা। এই ছবিতে আরো রয়েছেন সোনু সুদ ও প্রমোদ খান্না।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]