এই শীতে সাগর পাড়ে বিকিনি পরে ঘুরছেন নায়িকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৯

ঠাণ্ডায় ঘর থেকে বের হতেই ভয় পাচ্ছেন অনেকে। শীতের দাপটে গোসল করা বাদ দিয়েছেন অসংখ্য মানুষ। আর এই শীতের মধ্যে উষ্ণতা ছড়িয়ে চলেছেন বাঙালী নায়িকা। কুচবিহারের মেয়ে মৌনী রায় এই ঠাণ্ডার মধ্যেই লাল বিকিনি পরে ঘুরে বেড়াচ্ছেন সাগরের ধারে।

বুধবার (২৫ ডিসেম্বর) নিজের ইনস্টাগ্রামে এমনই বিকিনি পরা বেশ কিছু ছবি পোস্ট করেছেন মৌনী রায়। ছবিগুলোতে দেখা যাচ্ছে তার পরণে লাল বিকিনি, আর চোখে সানগ্লাস। নানা পোজ দিয়ে ফটোশুট করেছেন তিনি। তার নতুন ছবিগুলিতে ঝড়ের বেগে লাইক পড়ছে।

কুচবিহারে জন্ম মৌনীর। তার দাদু শেখর চন্দ্র রায় একজন প্রখ্যাত থিয়েটার আর্টিস্ট ছিলেন, তার মা মুক্তিও ছিলেন থিয়েটারের শিল্পী। বাবা অনিল রায় কাজ করতে কুচবিহার জেলা পরিষদে। কুচবিহারের কেন্দ্রীয় বিদ্যালয়ে পড়াশোনা করেছেন মৌনী। এরপর পড়াশোনা করতে দিল্লি আসেন। বাবা-মায়ের ইচ্ছেতেই জামিয়া মিলিয়া ইসলামিয়ায় মাস কমিউনিকেশন পড়তে শুরু করেন।

কিন্তু অভিনয়ের টানে মাঝপথেই পড়াশোনা ছেড়ে দেন। সম্প্রতি অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছবিতে অভিনয় করেছেন মৌনী। প্রথম অভিনয় করেছিলেন ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’। এরপর তিনি জারা নাচকে দিখাও তে কারিশ্মা তন্না ও জেনিফার উইংগেটের সঙ্গে প্রথম সিজন জিতে নেন। ২০১৫ সালে একতা কাপুরের অতিপ্রাকৃত সিরিজ নাগিনে শিবানীর ভূমিকায় তিনি বেশ জনপ্রিয় হয় ওঠেন। ছোটপর্দায় তার সর্বশেষ কাজ নাগিন-৩। শুধু অভিনয় নয়, ফ্যাশন সেন্স, চেহারা- সবেতেই মৌনী নিজেকে আপডেট রাখেন। এই ছবিগুলো যেনো তারই প্রমাণ।

 
 
 
View this post on Instagram

Sometimes music makes me arch my back & dance the hell out even without a dance floor .... Beach day = happy happy

A post shared by mon (@imouniroy) on

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]