মা হচ্ছেন সোনম কাপুর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০১ পিএম, ১৮ মার্চ ২০২০

নিল কাপুর-সুনিতা কাপুরের মেয়ে সোনম কাপুরও বলিউডের জনপ্রিয় এক মুখ। গত বছর এপ্রিলে তার মা হওয়ার গুঞ্জন উঠেছিলো। একটা ছবি প্রকাশ হয়েছিলো। সেখানে যাচ্ছিলো সোনমের জুতার ফিতা বেঁধে দিচ্ছেন তার স্বামী আনন্দ আহুজা।

তখন অনেকেই বলছেন মা হতে চলেছেন সোনম কাপুর। সেই কারণেই নিচু হয়ে নিজের জুতোর ফিতেটাও বাঁধতে পারছেন না তিনি। না, এরপর বছর পেরিয়ে গেলে এবার সত্যিই নাকি মা হতে চলেছেন নায়িকা সোনম।

এত দিন সোনম ছিলেন তাদের লন্ডনের বাড়িতে। এ দিকে আবার লন্ডনে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। সেই প্রেক্ষিতে সোনম মঙ্গলবার তার ইনস্টা-স্টোরিতে জানান, তিনি দেশে ফিরে আসছেন। এই পরিস্থিতিতে তিনি পরিবারের সঙ্গে থাকতে চান।

কেউ কেউ বলছেন, সন্তানের জন্মদিতেই দেশে ফিরে আসছেন সোনম। তবে এখনো এ বিষয়ে কোনো মন্তব্য করেননি নায়িকা।

উল্লেখ্য, সোনম কাপুরের সঙ্গে ব্যবসায়ী আনন্দ আহুজার বিয়ে হয় ২০১৮ সালের মে মাসে। জমকালো বিয়ের আসরে উপস্থিত ছিল প্রায় গোটা বলিউড। বিয়ের পর পদবী বদল করেন সোনম। তা নিয়েও বিতর্ক হয় সোশ্যাল মিডিয়ায়। বিতর্ক যেনো তার পিছুই ছাড়ে না। তবে এসব নিয়ে তেমন একা মাথা ঘামাতে দেখা যায় না তাকে।

এমএবি/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]