এবার ওয়েব সিরিজে কপিল শর্মা, পারিশ্রমিক ‘২০ কোটি’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৬ এএম, ২১ অক্টোবর ২০২০

ভারতের জনপ্রিয় উপস্থাপক কপিল শর্মা। ‘দ্য কপিল শর্মা শো’ নামের অনুষ্ঠানে দেখা যায় এই তারকাকে। এই শো থেকে উপার্জন করেন কাড়ি কাড়ি টাকা। জনপ্রিয় এ উপস্থাপককে এবার দেখা যাবে ওয়েব সিরিজে।

ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে এই উপস্থাপক পারিশ্রমিক কত নেবেন জানেন? এক দুই কোটি নয়, তাকে নাকি ২০ কোটি টাকা দেয়া হবে। সম্প্রতি এমনটিই জানিয়েছেন তার সহকর্মী কৃষ্ণা অভিষেক।

কপিলের জনপ্রিয় শো-এ মাঝেমধ্যেই ছবির প্রচারে হাজির হন বলিউডের সুপারস্টাররা। অতিথি হিসেবেও আসেন তারা। এবার এসেছিলেন শত্রুঘ্ন সিনহা এবং তার ছেলে লব সিনহা। তাদের সামনে শত্রুঘ্নর মিমিক করছিলেন কৃষ্ণা। তখনই কথা প্রসঙ্গে তিনি বলে ফেলেন, ‘কপিল এবার ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায়।’

এখানেই থামেননি তিনি। বলেন, এর জন্য নাকি ২০ কোটি টাকা পাচ্ছেন কপিল। যদিও কথাটি একপ্রকার ঠাট্টার ছলে বলা, তারপরও অনেকের ধারণা, কথাটি সত্যও হতে পারে। কারণ কপিলের জনপ্রিয়তা আকাশচুম্বি।

শুধু উপস্থাপন নয়, ইতোমধ্যে বলিউডেও ছবি করে ফেলেছেন কপিল শর্মা। তবে ছবিটা সেভাবে হিট হয়নি। তারপরও ওয়েব সিরিজকে বাদ দিতে চান না জনপ্রিয় এই তারকা। যদিও কোন প্ল্যাটফর্ম বা কী ধরনের শো-এর সঙ্গে কাজ করছেন কপিল, তা এখনো জানা যায়নি, কৃষ্ণা জানিয়েছেন, সিমলাতে গিয়ে শুটিং হবে কপিলের এই ওয়েব সিরিজের।

এদিকে কপিলের ‘শো’তে খুব শিগগিরই দেখা যাবে নোরা ফাতেহি ও গুরু রান্ধওয়াকেও। এরপর দেখা যাবে জেনেলিয়া ও রীতেশ দেশমুখকেও।

গত রোববার কপিলের ‘শো’তে গিয়ে শুট করেছেন অক্ষয় কুমার ও কিয়ারা আদভানি। তাদের আসন্ন ছবি ‘লক্ষ্মী বম্ব’র প্রচারে গিয়েছিলেন এই দুই তারকা।

শুরুটা হয়েছিল একটি কৌতুকশিল্পী খোঁজার রিয়েলিটি শো দিয়ে। এরপর ভারতের বিভিন্ন বেসরকারি চ্যানেলে কৌতুকের ছোট ছোট অনুষ্ঠান করে পরিচিতি পান কমেডিয়ান কপিল শর্মা। এরপর ‘কমেডি নাইটস উইথ কপিল’ নামের একটি টিভি শো দিয়ে গড়েন নতুন দৃষ্টান্ত। এখন তাকে দেখা যায় ‘দ্য কপিল শর্মা শো’ নামের অনুষ্ঠানে।

এসআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]