শাহরুখ-সালমান ও আমিরদের সমর্থন দিলেন হেমা মালিনী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১৬ এএম, ২১ অক্টোবর ২০২০

সময়টা ভালো যাচ্ছে না বলিউডে। সুশান্ত সিং রাজপুত থেকে শুরু করে মাদককাণ্ড, সব কিছুতেই বেশ নেতিবাচক শিরোনামে এখন হিন্দি সিনেনা ইন্ডাস্ট্রি।

তবে সেখানে পাশাটা উলটে গেছে সম্প্রতি সুশান সিং রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলে রিপোর্ট আসার পর। থেমে গেছে যত্রতত্র বলিউড স্টারদের অপমানের ট্রেন্ডটা। অনেক গণমাধ্যমও বলিউডের ইমেজকে সংকটে ফেলার চেষ্টা করেছে মনগড়া সংবাদ পরিবেশন করে।

তার প্রতিবাদে এক হয়েছেন বলিউডের বেশ কয়েকজন প্রযোজক এবং ফিল্ম অ্যাসোসিয়েশন সংস্থাগুলো। তারা একত্রিত হয়ে বলিউডকে অপমান করার জন্য দুটি নিউজ চ্যানেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এ তালিকায় আছেন শাহরুখ খান, আমির খান, সালমান খান, করণ জোহরের মতো তারকারা।

প্রযোজক-পরিচালকদের সেই মামলাকে পূর্ণ সমর্থন জানিয়েছেন অনেক তারকারা। এবার জানা গেল, বলিউডের ড্রিমগার্ল খ্যাত অভিনেত্রী বিজেপির সাংসদ হেমা মালিনীও এই মামলাকে সমর্থন দিয়েছেন।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকার কালে হেমা জানান, 'অপমানগুলো খুব বেশি হচ্ছিল। ড্রাগ থেকে শুরু করে সব কিছুতেই আমাদের যেভাবে ছোট করা হচ্ছিল তা অবশ্যই অসহনীয়। চল্লিশ বছর ধরে এই শিল্পে রয়েছি আমি।

আমার মনে হয় না কেউ বলতে পারবে আমি কখনো কারো সঙ্গে খারাপ আচরণ করেছি। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি আমাদের ভাবমূর্তি তুলে ধরে। আর সেই তারকাদের নিয়ে অযথা বাজে মন্তব্য করা কখনোই কাম্য নয়।'

ইন্ডাস্ট্রির ৩৪ জন শীর্ষ অভিনেতা এবং ৪টি ফিল্ম অ্যাসোসিয়েশনের দায়ের করা মামলার সমর্থনে আরও বেশ কয়েকজন অভিনেতা দাঁড়িয়েছেন। তারা প্রজাতন্ত্রের টিভি সাংবাদিক অর্ণব গোস্বামী এবং প্রদীপ ভান্ডারীর পাশাপাশি টাইমস নাউয়ের সাংবাদিক নাভিকা কুমার ও রাহুল শিবশঙ্করের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মানহানির মামলা করেছেন।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]