নেটফ্লিক্সে আসছে তারকাবহুল লুডু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:০৪ পিএম, ২৫ অক্টোবর ২০২০

নতুন সিনেমা নিয়ে আবারো দর্শকের সামনে বলিউডের গুণি পরিচালক আনুরাগ বসু। চলতি বছর ১২ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে তার পরিচালিত ‘লুডু’ ছবিটি। তারকাবহুল এই সিনেমায় অভিনয় করেছেন রাজকুমার রাও, অভিষেক বচ্চন, আদিত্য রায় কাপুর, ফাতিমা সানা শেখ, সন্যা মালহোত্রা, পঙ্কজ ত্রিপাঠিসহ আরও অনেকে।

দিন কয়েক আগেই প্রকাশিত হয়েছিল সিনেমাটির ট্রেলার। আর তারপর থেকেই শুরু হয় নানা আলোচনা।

বেশ দর্শকপ্রিয় ট্রেলারের পর এবার পরিচালক নিজেই মুখ খুললেন সকল বিষয় নিয়ে। ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক জানান, ‘লুডুতে কাস্টিং থেকে শুরু করে ক্রু পর্যন্ত সবাই আমার প্রথম পছন্দ ছিল। আমি এই অভিনেতাদের প্রত্যেকের কাছে গিয়েছিলাম এবং তারা সবাই হ্যাঁ বলেছে। আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে আমার কাউকে পরিবর্তন করতে হয়নি।

দারুণ প্রতিভাবান একটি দল নিয়ে কাজ করতে পেরে আমি গর্বিত। যেখানে প্রতিটি অভিনেতা এক অনন্য দৃষ্টি এবং নৈপুণ্য নিয়ে এসেছে সিনেমাটিতে। সুরকার প্রীতম আমার নিকটতম সহযোগীদের একজন। যার সঙ্গে আমি এতগুলো প্রকল্পে কাজ করেছি। মনে করি এই চলচ্চিত্রটি করার পেছনে তিনি আমাকে দারুণভাবে সহযোগিতা করেছেন।’

‘আমি উত্সাহিত যে ছবিটির ট্রেইলারটি সবাইকে রোমাঞ্চিত করেছে। বিশ্বব্যাপী সিনেমাটি দেখার সুযোগ করে দিচ্ছে নেটফ্লিক্স। আমিও অপেক্ষা করছি। আশা করছি সবাই পরিবার নিয়ে এই দিওয়ালিতে সিনেমাটি উপভোগ করবেন’- যোগ করেন অনুরাগ বসু।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]