বচ্চন পান্ডে সিনেমায় অক্ষয়ের সঙ্গে আরশাদ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৬ পিএম, ২৮ নভেম্বর ২০২০

কমেডি ঘরানার সিনেমায় বলিউডের দুই জনপ্রিয় মুখ অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ারসি। তবে বিশ্বাস না হলেও সত্য যে, তারা দু’জন কখনোই কোনো সিনেমায় একসঙ্গে অভিনয় করেননি।

জলি এলএলবি ফ্র্যাঞ্চাইজের সিনেমায় তারা একসঙ্গে অভিনয় করলেও তা ছিল এটির প্রথম পর্ব এবং অন্যটির দ্বিতীয় পর্ব। তবে ভক্তদের জন্য সুখবর, এবার প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন জনপ্রিয় দুই তারকা।

সাজিদ নদিয়াদওয়ালার সিনেমা ‘বচ্চন পান্ডে’তে অভিনয় করতে যাচ্ছেন অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ারসি। যদিও সিনেমাটির গল্প বছরের শুরুতেই শুনিয়েছিলেন অক্ষয়।

বচ্চন পান্ডে সিনেমায় অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন কৃতি স্যানন। সম্প্রতি বেলবটমের শুটিং গুটিয়ে রাখা অক্ষয় জয়সালমিতে নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন আগামী বছরের জানুয়ারি থেকেই।

প্রসঙ্গত, দিন কয়েক আগে মুক্তি পায় অক্ষয়ের নতুন সিনেমা ‘লক্ষ্মী’। প্রথমে সমালোচনার মুখে পড়লেও সিনেমাটি শুধু ভারত নয়, ইউরোপেও নাম কামিয়েছে বেশ। সিনেমার গল্প এবং অক্ষয়ের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

এলএ/এসইউ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]