এবার বায়োপিকে চমক দেখাবেন কিয়ারা আদভানি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ০৫ ডিসেম্বর ২০২০

‘কবির সিং’ এবং ‘গুড নিউজ’ সিনেমাগুলোর অসাধারণ সাফল্যের পর বলিউডে বর্তমানে হার্টথ্রব নায়িকায় পরিণত হয়েছেন কিয়ারা আদভানি। অক্ষয় কুমারের সঙ্গে তার ‘লক্ষ্মী’ সিনেমাটিও বেশ দারুণ চলছে। প্রশংসা পাচ্ছেন কিয়ারাও।

মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘ইন্দোকে জওয়ানি’ নামের একটি সিনেমা। ইতিমধ্যে অনিল কাপুর, নীতু কাপুরদের সঙ্গে ‘যুগ যুগ জিও’ নামে সিনেমার শুটিং শুরু করছেন তিনি।

সব মিলিয়ে করোনার এই সময়টাতেও বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে প্রকাশ হয়েছে কিয়ারা আদভানির আরও একটি নতুন সিনেমার খবর। ‘লগন’খ্যাত নির্মাতা আশুতোষ গোয়ারকি নির্মিত একটি বায়োপিকধর্মী সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। সিনেমাটি তৈরি হচ্ছে ভারতের সুপরিচিত নারী উন্নয়ন মূলক একটি সংগঠন ‘লিজ্জাত-কে কেন্দ্র করে।

‘কারাম কুরাম’ নামক এই সিনেমায় লিজ্জাত সংগঠনটি কিভাবে গৃহিণীদের পছন্দের প্রথম তালিকায় চলে আসলো সেই গল্প বলা হবে। এখানে একজন চমক জাগানিয়া নারীর চরিত্রে অভিনয় করবেন কিয়ারা।

ধারণা করা হচ্ছে এই প্রথম কিয়ারা কোনো একটি নন গ্লামারাস চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। এটি তার ক্যারিয়ারে সাফল্যের নতুন মুকুট যোগ করবে বলেও মনে করছেন অনেকে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]