জাহ্নবীর সঙ্গে গোয়ায় ছুটি কাটাচ্ছেন কার্তিক!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ০৪ জানুয়ারি ২০২১

বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর মেয়ে বলে কথা। সব তরুণই তার মন জয় করতে চায়। তাই প্রতিনিয়তই জাহ্নবী কাপুর আলোচনায় থাকেন কার সঙ্গে প্রেম করছেন সে নিয়ে। কেউ একটু তার কাছে ঘেঁষলেই প্রকাশ হতে থাকে নানা গুঞ্জন।

এবার বলিপাড়া জাহ্নবীর সঙ্গে কার্তিক আরিয়ানকে নিয়ে নানা গল্প তৈরি করছে। তাদের মতে, বলিউডে এখন নতুন জুটি জাহ্নবী-কার্তিক।

সাঈফ আলি খানের মেয়ে সারার পরিবর্তে শ্রীদেবী কন্যার পাশে আজকাল দেখা যাচ্ছে কার্তিককে। রিল থেকে রিয়েলে চলে এল নাকি কার্তিক ও জাহ্নবীর কেমিস্ট্রি, সেই প্রশ্ন তুলছেন অনেকেই। মুম্বাই শহরের বাইরে দুই তারকা একই ফ্রেমে ধরা পড়লে গুঞ্জন তো রটবেই।

উপরন্তু কার্তিক আরিয়ান ও সারা আলি খানের সম্পর্ক যেখানে বলিপাড়ার অন্যতম ‘ওপেন সিক্রেট’, সেখানে এই ছবি যে নানা জল্পনা তৈরি করবে, তা তো জানা কথাই। পাশাপাশি, জাহ্নবীর সঙ্গে ইশান খট্টরের বিশেষ বন্ধুত্ব নিয়েও কথা চলত মুম্বাইতে।

কিন্তু সম্প্রতি মলদ্বীপ থেকে ফেরার সময়ে বিমানবন্দরে ইশান খট্টরের পাশে অনন্যা পাণ্ডেকে দেখতে পাওয়া যায়। সম্পর্কগুলির ওলটপালটে বলি-প্রেমীদের মাথা ঘেঁটে যাচ্ছে।

করণ জোহরের প্রযোজনায় ‘দোস্তানা ২’ ছবিতে কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুরের রসায়ন দেখা যাবে পর্দায়।

যখন বাকি বলি তারকারা একে একে ছুটি কাটিয়ে শহরে পা রাখলেন, তখন এই দুই তারকা ছুটি কাটাতে গেলেন গোয়াতে। জাহ্নবী ও কার্তিকের অনুরাগীরা সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন তাদের ছবি। একটি রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন দু’জনে। ছবিতে দেখা গেল, সাদা পোশাক পরে রয়েছেন কার্তিক-জাহ্নবী। সেই ছবি নিয়েই চলছে যত জল্পনা কল্পনা।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]