আবারও ফ্ল্যাট কিনছেন আমির

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৪৪ এএম, ০৫ মার্চ ২০২১

‘লাল সিংহ চড্ডা’র শুটিং নিয়ে ব্যস্ত আমির খান। লকডাউনের জন্য ছবি মুক্তি পিছিয়ে গেছে। এর মাঝেই আবার কারিনা কাপুর দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন। এই ছবিতে তিনিও রয়েছেন। তাই শুটিং শেষ করে কবে মুক্তি পেতে চলেছে ছবিটি, তা এখনও চূড়ান্ত হয়নি।

আনন্দবাজার জানিয়েছে, এর মাঝেই সোমবার সকালে আমিরকে মুম্বাইয়ে বান্দ্রার পালি হিল এলাকায় দেখা যায়। ওই এলাকায় তিনি একটি নতুন অ্যাপার্টমেন্ট কিনতে গিয়েছিলেন। পালি হিলের একটি বহুতল ভবনের ১৮ তলায় অ্যাপার্টমেন্ট কিনছেন তিনি।

মুম্বাইয়ে এটি আমিরের প্রথম এবং একমাত্র অ্যাপার্টমেন্ট নয়। মুম্বাইয়ের বান্দ্রাতেই তার আরও একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। খোলামেলা বিশাল ব্যালকনিতে দাঁড়ালে যেন গোটা মুম্বাই শহর চোখে ধরা দেয়। এই অ্যাপার্টমেন্টে আলাদা একটি ঘর রয়েছে বিনোদনের জন্য। যার দেওয়ালে লাগানো বড় মাপের একটি টিভি। পরিবারের সঙ্গে বসে সিনেমা দেখা, গান শোনা কিংবা গল্প করা, সবই চলে এই ঘরে।

অ্যাপার্টমেন্টের দেয়াল জুড়ে নানা কারুকার্য আঁকা। এই অ্যাপার্টমেন্টে ঢুকলে একঘেয়ে জীবন নিমেষে গায়েব হয়ে যাবে।

আমিরের খুব পছন্দের জায়গা বারান্দা। আরাম করার জন্য ছোট একটি বিছানাও রাখা রয়েছে সেখানে। শুয়ে শুয়েই শহরের সৌন্দর্য উপভোগ করতে পারা যাবে এখান থেকে।

তবে অন্যান্য অনেক তারকার মতো আমিরের বিদেশে কোনো সম্পত্তি নেই। এক সাক্ষাৎকারে আমির নিজে জানিয়েছেন, বিদেশে বাড়ি কিনতে তার বা স্ত্রী কিরণের কোনো আগ্রহ নেই। তারা দেশে থাকতেই পছন্দ করেন।

এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]