হলিউডের রোমান্টিক সিনেমায় দীপিকা, করবেন প্রযোজনাও

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২৮ পিএম, ৩১ আগস্ট ২০২১

সৌন্দর্য, গ্ল্যামার, অভিনয় দিয়ে বলিউড মাতিয়ে রেখেছেন সুপারস্টার দীপিকা পাড়ুকোন। ২০১৭ সালে তিনি পা রেখেছেন হলিউডেও। সেখানে ভিন ডিজেল-এর সঙ্গে ‘এক্স এক্স এক্স : রিটার্ন অফ জেন্ডার কেজ’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এরপরে আর কোনো হলিউডের ছবিতে দেখা মিলেনি দীপিকার। চলতি বছরের শুরুতে জানা যায় তিনি হলিউডের তুমুল জনপ্রিয় ও প্রভাবশালী এজেন্সি ICM-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। ওয়েব সিরিজ ‘স্কিট ক্রিক’ তারকা ইউজিন লেভি থেকে শুরু করে ‘ওয়াচম্যান’ তারকা রেজিনা কিং, ‘কুইন’ সিরিজের অলিভিয়া কোলম্যানসহ হলিউডের একঝাঁক তারকা এ এজেন্সির মাধ্যমেই উঠে এসেছেন।

এজেন্সি ICM- এর সঙ্গে চুক্তি হওয়ার পর দ্রুতই তাকে হলিউডের সিনেমায় দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে।

এবার জানা গেল হলিউডে একটি রোম্যান্টিক কমেডি ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের ‘মস্তানি’। ইরস কর্পোরেট গ্লোবাল কর্পোরেশন ডিভিশনের প্রযোজনায় তৈরি হবে এই ছবি।

এতে দীপিকা শুধু অভিনয় করবেন না। হলিউডে এই ছবির মাধ্যমে প্রযোজক হিসেবেও হাতেখড়ি হবে রণবীর-পত্নীর।

দীপিকার প্রযোজনা সংস্থা কা প্রোডাকশনস ছবিটির সহ-প্রযোজনার দায়িত্বে থাকবে। দীপিকা জানিয়েছেন, বিশ্বজুড়ে সকলের কাছে ভাল এবং অর্থবহ ছবি পৌঁছে দেওয়ার উদ্দেশ্য নিয়েই তিনি তার প্রযোজনা সংস্থা তৈরি করেছিলেন।

তাই এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত তিনি। একইভাবে হলিউডের প্রযোজনা সংস্থাও খুশি দীপিকাকে তাদের সঙ্গে পেয়ে।

এর আগে গেল বছর ‘ছপক’ ছবির মাধ্যমে বলিউডে প্রযোজক হিসেবে যাত্রা শুরু করেছিলেন দীপিকা। এবার হলিউডেও সেই যাত্রা শুরু হলো।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]