সুইজারল্যান্ডে জন্মদিন উদযাপন শ্রীলেখার, খেলেন ইলিশ-চিংড়ি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ৩০ আগস্ট ২০২১

সুইজারল্যান্ডেও হইহই করে টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের জন্মদিন উদযাপিত হলো। তবে কেক, পেস্ট্রি বা বিদেশি কোনো খাবার দিয়ে নয়, প্রবাসেও বাঙালি খাবারে জন্মদিন পালন করলেন তিনি।

সুইজারল্যান্ডের এক প্রবাসী বাঙালি পরিবার সাজিয়ে-গুছিয়ে অভিনেত্রীকে যত্ন করে খাওয়ালেন। বিদেশের মাটিতে এমন আয়োজনে আপ্লুত হয়ে পড়েন শ্রীলেখা। এ উপলক্ষে ভারতীয় সময় শনিবার (২৯ আগস্ট) রাত দেড়টায় লাইভে আসেন অভিনেত্রী। তিনি জানান- ডাল, আলু ভাজা, বেগুন ভাজা, ইলিশ মাছ, চিংড়ি দিয়ে বিদেশে বহুদিন পরে জন্মদিন উপলক্ষে ভাত খাচ্ছেন।

এদিকে, জন্মদিনের আগের রাতে নিজ শহরে অনুপস্থিত অভিনেত্রী। তাতেও কিন্তু আনন্দে ভাটা পড়েনি। শ্রীলেখার এক মাত্র মেয়ে মাইয়্যা আনারস, কিউই দিয়ে বড় কেক বানিয়েছেন। মুঠোফোনের ভিডিও কলে মাকে রেখে সেই কেক কেটে তার বাড়িতেও পালিত হয়েছে জন্মদিন।

এই বিশেষ দিনটি মনে রাখার জন্য সব ভক্ত-অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন শ্রীলেখা। অভিনেত্রী বলেছেন, কঠিন মুহূর্তে আমার পাশে থাকার জন্য, আমাকে সমর্থন জানানোর জন্য কৃতজ্ঞ। আবারও প্রমাণিত, আমি ভুল নই। সবার ভালোবাসা আমাকে মানসিকভাবে আরও দৃঢ় করেছে।

এদিকে, জন্মদিনের আনন্দে ভাসতে ভাসতেই শ্রীলেখার মনে পড়েছে তার মায়ের কথা। অভিনেত্রীর আফসোস, মা থাকলে এইদিনে তাকে পায়েস রান্না করে খাওয়াতেন। মাথায় হাত রেখে আশীর্বাদ করতেন।

অভিনেত্রীর চোখে তার মায়ের প্রতিনিধিই সুইজারল্যান্ডের এই প্রবাসী বাঙালি পরিবার। যারা এত যত্ন করে বিদেশের মাটিতে তার জন্মদিন পালন করলেন।

এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]