‘মানি হেইস্ট’ অবলম্বনে শাহরুখের নতুন সিনেমা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২১

খ্যাতিনামা পরিচালক এটলির আসন্ন সিনেমায় অভিনয় করছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এটি কিং খানের ক্যারিয়ারের জন্য গেম চেঞ্জার হতে পারে বলে ধারণা করা হচ্ছে। থ্রিল এবং অ্যাকশনে ভরপুর সিনেমাটিতে শাহরুখ দ্বৈত চরিত্রে অভিনয় করবেন।

এদিকে নানা সূত্রে গুজব ছড়িয়েছে, অ্যাটলির ছবিটি সুপারহিট স্প্যানিশ নেটফ্লিক্স সিরিজ ‘মানি হেইস্ট’ থেকে অনুপ্রাণিত।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুসারে, একটি সূত্র কিছু আকর্ষণীয় বিবরণ প্রকাশ করেছে। তারা বলছে, ‘এটি অ্যাটলির বেশ স্পেশাল একটি চিত্রনাট্য নয়। এখানে রয়েছে বেশ কিছু টুইস্ট। শাহরুখ একটি দলকে একত্রিত করে সবচেয়ে বড় ব্যাঙ্ক চুরির করবেন, এমনটাই শোনা যাচ্ছে।

সিনেমাটিতে শাহরুখকে একটি নেতিবাচক চরিত্রের পাশাপাশি ইতিবাচক একটি চরিত্রে উপস্থাপন করা হবে।

সূত্রটি আরও জানিয়েছে, ‘অ্যাটলির এই সিনেমাটিতে ‘মানি হেইস্ট’ ছাড়াও অন্য ২-১ টি সিনেমার কাহিনির সংমিশ্রণ রয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালের সব শেষ ‘জিরো’ সিনেমার পর প্রায় আড়াই বছর বড় পর্দায় নেই বলিউড বাদশা শাহরুখ খান। এই সময়টিতে নিজেকে আবারও নতুন করে পরিবর্তন করেছেন তিনি। পড়েছেন একশোর উপরে স্ক্রিপ্ট। বাছাই করে নিয়েছেন নিজের পছন্দমত তিন থেকে চারটি সিনেমা।

সম্প্রতি শেষের পথে তারপর পরবর্তী সিনেমা ‘পাঠান’। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন বলিউডের বিউটি কুইন দীপিকা পাডুকোন। সিদ্ধার্থ আনন্দের এই সিনেমাটি মুক্তি পাবে সামনের বছর।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]