অজয় দেবগনের ছবিতে ‘মানিকে মাগে হিতে’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৪ এএম, ২০ অক্টোবর ২০২১

এবার বলিউডে শোনা যাবে ভাইরাল গান ‘মানিকে মাগে হিতে’। তাও আবার হিন্দিতে! হ্যাঁ, শ্রীলঙ্কার ভাইরাল গায়িকা ইয়োহানি ডি’ সিলভা এবার গান গাইবেন বলিউডের ছবিতে। অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা, রাকুল প্রীত সিংয়ের ‘থ্যাঙ্ক গড’ ছবিতেই গান গাইতে চলেছেন ইয়োহানি।

জানা গেছে, এই ছবিতেই সিংহলি ভাষার গান ‘মানিকে মাগে হিতে’র হিন্দি ভার্সানই শোনা যাবে। ছবির পরিচালক ইন্দ্রকুমার।

ভারতের গণমাধ্যমগুলো জানায়, কয়েকদিন আগে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘শিদ্দত’ ছবির প্রমোশনের জন্য গান গেয়েছিলেন ইয়োহানি। তবে এবার আর শুধু প্রমোশনাল গান নয়, বরং ভাইরাল ‘মানিকে মাগে হিতে’ই গাইবেন হিন্দিতে।

সম্প্রতি এক সাংবাদিককে সাক্ষাৎকার দিতে গিয়ে ইয়োহানি জানিয়েছেন, বলিউড সিনেমার প্রচণ্ড ভক্ত আমি। আমার খুব ভালো লাগে হিন্দি সিনেমার গান। সুযোগ পেলে সেসব গানও গাই। আমার খুব ইচ্ছে বলিউডের ছবিতে গান করার।

শ্রীলঙ্কার কন্যা ইয়োহানি ডি’ সিলভা রাতারাতি হয়ে উঠলেন নেটদুনিয়ার সেনসেশন। ‘মানিকে মাগে হিতে’ গানটি ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে সারা বিশ্বে। সাধারণ মানুষ থেকে টলিউড, বলিউডের সেলিব্রেটিরা মজে যান ইয়োহানির এই গানে। আর এবার সেই ভাইরাল কন্যা ইয়োহানিই সম্প্রতি ঘুরে গেলেন ভারতে।

ইয়োহানির বলেন, আমার এ আর রহমানের সংগীত খুব ভালো লাগে। আমি তার সঙ্গে একবার কাজ করতে চাই। গত ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম এবং ৩ অক্টোবর হায়দরাবাদে পারফর্ম করেছেন তিনি।

ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]