ক্যাটরিনা-ভিকির বিয়ে গোপন রাখতে নতুন গুঞ্জন!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৩ পিএম, ২৭ নভেম্বর ২০২১

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়ে হচ্ছে। বেশ কিছুদিন ধরেই সে বিয়ের খবর নিয়ে সরগরম ভারতীয় মিডিয়া। বিয়ের স্থান, পোশাক, অতিথিদের তালিকা, বিধি নিষেধ, মেহেদির দামসহ আরও অনেক সংবাদ আসছে রোজ।

সবকিছুতে জল ঢেলে দিয়ে সম্প্রতি ভিকি কৌশলের এক বোন নতুন বোমা ফাটালেন। তিনি দাবি করলেন, ক্যাটিরনা ও ভিকির বিয়ে হচ্ছে না।

ভিকির সেই বোনের নাম উপাসনা বোরা। তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘ভিকি ও ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর বের হচ্ছে। যদি সত্যিই বিয়ে হয়, আমরা নিজেরাই জানাবো। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।’

এদিকে চারদিকের খবর, ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে রাজস্থানে বসবে ক্যাটরিনা-ভিকি বিয়ের আসর। সেখানে উপস্থিত থাকবেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। বিয়ের আয়োজন গোপন রাখতে নাকি অনুষ্ঠানে অতিথিদের ক্যামেরা নিয়ে আসা নিষিদ্ধ রাখা হচ্ছে।

বিয়ের সাজসজ্জার পরিকল্পনাও নাকি সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। মেহেদি অনুষ্ঠানের জন্য রাজস্থানের বিশেষ এক ধরণের মেহেদি আনাচ্ছেন তিনি। যার দাম লাখ টাকা। এছাড়া বিয়ের অনুষ্ঠানে কী পরবেন, কেমন সাজবেন, সেসবও নাকি চূড়ান্ত।

কিন্তু এর মধ্যে ভিকির বোনের বিস্ফোরক তথ্যে সব কিছু এলোমেলো। অনেকে মনে করছেন, বিয়ের তথ্য গোপন রাখতেই ভিকির বোন বিয়ে হচ্ছে না বলে দাবি করেছেন। বিয়ের গোপনীয়তা বজায় রাখতে বিয়ে না হওয়ার গুঞ্জন ছড়ালেন তিনি।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]