ইনস্টাগ্রামে ফিরেই পুরোনো ছবি-পোস্ট মুছলেন শিল্পার স্বামী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৬ এএম, ১৫ জানুয়ারি ২০২২
রাজ কুন্দ্রা/ফাইল ছবি

এক সময় চুটিয়ে ইনস্টাগ্রাম চালাতেন রাজ কুন্দ্রা। স্ত্রী শিল্পা শেঠির সঙ্গে মজার ভিডিও বানাতেন তিনি। নানা মুহূর্তের ছবিও শেয়ার করতেন সবার সঙ্গে। পর্নোকাণ্ডে গ্রেফতার হওয়ার পরে সেই রাজ কুন্দ্রাই বদলে গেলেন। জামিনে ছাড়া পাওয়ার পর থেকে খুব একটা জনসমক্ষে আসেননি তিনি। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমেও চোখে পড়তো না তার উপস্থিতি।

তবে সময়ের সঙ্গে ছন্দে ফিরছেন রাজ। এবার ইনস্টাগ্রামে ফিরে এলেন বলি সুন্দরী শিল্পা শেঠির স্বামী। আর ইনস্টাগ্রামের ফিরেই নিজের পুরোনো সব পোস্ট মুছে ফেলেছেন তিনি। সেই সঙ্গে নিজের অ্যাকাউন্টটিকে ‘প্রাইভেট’ করেছেন রাজ। অর্থাৎ শুধুমাত্র ফলোয়ারের তালিকায় থাকা নেটিজেনরাই দেখতে পাবেন তার পোস্ট করা ছবি, ভিডিও, স্টোরি ইত্যাদি। অথবা রাজকে ইনস্টাগ্রামে ‘ফলো’ করার অনুরোধ পাঠালে তিনি যদি তা গ্রহণ করেন, তবেই তার পোস্ট দেখার সুযোগ মিলবে।

এদিকে, দিন কয়েক আগেই বিবৃতি দিয়েছেন শিল্পা শেঠির ব্যবসায়ী স্বামী। তার দাবি, কোনোদিনই পর্নো তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার সঙ্গে যুক্ত ছিলেন না তিনি। তাই আর লজ্জায় মুখ লুকিয়ে রাখতে রাজি নন রাজ।

এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]