মোটা পারিশ্রমিকে যশ রাজ ফিল্মসের তিন সিনেমায় সামান্থা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ১৮ জানুয়ারি ২০২২

সামান্থা রুথ প্রভু ভারতের জনপ্রিয় অভিনেত্রীদের একজন। তার বেশিরভাগ কাজ দক্ষিণী সিনেমায়। তবে গত দুই বছরে তিনি হিন্দিভাষার সিনেমাপ্রেমীদের কাছেও প্রিয় হয়ে উঠেছেন। বিশেষ করে রাজ অ্যান্ড ডিকের ‘দ্য ফ্যামিলি ম্যান’র সিজন টু-তে কাজের জন্য তিনি এখন তুমুল হিট অভিনেত্রী।

সামান্থাকে শেষবার ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার একটি আইটেম গানে দেখা গিয়েছে। এ গানেই প্রথমবার সামান্থাকে হট লুকে দেখলেন দর্শক। গানটি মুক্তির পরেই ব্যাপক আলোচনায় এসেছে। বেড়েছে সামান্থাকে ঘিরে দর্শকের আগ্রহও।

মাত্র তিন মিনিটের গানটিতে উপস্থিত হওয়ার জন্য পাঁচ কোটি টাকা দেওয়া হয়েছিল অভিনেত্রীকে। যা একটি রেকর্ডও। সবকিছু মিলিয়ে ব্যক্তিজীবনের হতাশা কাটিয়ে সামান্থা এখন ক্যারিয়ার নিয়ে মধ্য গগনে উড়ে বেড়াচ্ছেন।

এমনি সময় জানা গেল, বলিউডের খ্যাতনামা প্রোডাকশন হাউস যশ রাজ ফিল্মসের ঘরে নাম লেখাচ্ছেন এই নায়িকা। একে একে তিনটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি।

ভারতীয় কিছু গণমাধ্যমের প্রতিবেদনে আরও বলা হয়, সিনেমায় অংশ হওয়ার জন্য অভিনেত্রীকে বিশাল অঙ্কের অর্থ প্রদান করা হবে। স্যাম ইতিমধ্যেই সিনেমায় কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন।

কিন্তু অভিনেত্রী বা প্রোডাকশন হাউস দ্বারা এখনো বিষয়টি নিশ্চিত করা হয়নি। তাই ভক্তদের আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]