আবারও আইটেম গানে ঝড় তুলবেন সামান্থা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫২ এএম, ২৬ জানুয়ারি ২০২২

দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু এবার আইটেম গানে ঝড় তুলেছেন। ‘পুষ্পা: দ্য রাইজ’ নামের নতুন ছবির ‘ও অন্তাভা’ শিরোনামের একটি গানে পারফর্ম করে পাঁচ কোটি টাকা পারিশ্রমিক হাঁকিয়েছেন লাস্যময়ী এ অভিনেত্রী। এরইমধ্যে অন্তর্জালে সামান্থার ড্যান্স ভাইরাল হয়েছে। ছবিটিতে মূল চরিত্রে ধরা দিয়েছেন অল্লু অর্জুন ও ও রশ্মিকা মান্দানা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, প্রথমে নাকি আইটেম গানে নাচতে রাজি হননি সামান্থা। পরে অল্লু অর্জুনের কথাতেই রাজি হন তিনি।

বলিউডের প্রভাবশালী প্রযোজক করণ জোহরের ‘লাইগার’ নামের নতুন ছবিতেও নাকি স্পেশাল আইটেম গার্ল হতে পারেন সামান্থা। সেখানে লাইগারের নায়ক বিজয় দেভরাকোন্ডা থাকবেন সামান্থার সঙ্গে।

‘লাইগার’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে অভিনেতা বিজয়ের। ছবির পরিচালক পুরী জগন্নাথ ও সহ-প্রযোজক চার্মে কৌর চাইছেন, সামান্থা আইটেম গানটি করুক। যদিও এখনো সেটি পাকাপাকি হয়নি। অ্যাকশন ধাঁচের এ ছবিতে বিজয়ের নায়িকা হিসেবে থাকবেন অনন্যা পান্ডে।

গেল বছর মনোজ বাজপেয়ীর ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েবসিরিজে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছিলেন সামান্থা।

পরে ওয়েবসিরিজটি সম্পর্কে সামান্থা বলেছিলেন, আমি কখনই ভাবিনি ওয়েবসিরিজ করবো। আমি এখানে যে প্রশংসা পেয়েছি তা প্রত্যাশার চেয়ে বেশি ছিল। এখন আমার মধ্যে নতুন চ্যালেঞ্জ নেওয়ার আত্মবিশ্বাস জন্মেছে।

এমকেআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।