নতুন সিনেমার জন্য ১০০ কোটি পারিশ্রমিক নেবেন প্রভাস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ২৭ জানুয়ারি ২০২২

‘বাহুবলী’খ্যাত দক্ষিণী সুপারস্টার প্রভাস। একের পর এক সুপার হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি মুক্তির অপেক্ষায় তার ‘রাধে শ্যাম’ সিনেমাটি।

রোমান্টিক ধাঁচের সিনেমাটি প্রভাস ভক্তদের মন জয় করে নেবে বলে আশা করা হচ্ছে।

এবার ‘কেজিএফ’ পরিচালক প্রশান্ত নীলের ‘সালার’ নামের একটি সিনেমা অপেক্ষা করছে তার জন্য, যা একটি অ্যাকশন থ্রিলার সিনেমা হবে।

জানা যায় ‘বাহুবলী’ ছবির সাফল্যের পর থেকে অভিনেতা বক্স অফিসে একজন শক্তিশালী অভিনেতা হিসেবে আবির্ভূত হয়েছেন। অভিনেতা তার পারিশ্রমিকও বাড়িয়েছেন। এবার তিনি প্রশান্ত নীলের সাথে তার অ্যাকশন-থ্রিলার ‘সালার’ ছবির জন্য ১০০ কোটি পারিশ্রমিক চেয়েছেন।

ভারতীয় এক গণমাধ্যম থেকে জানা যায়, শুধু মোটা অংকের পারিশ্রমিকই দাবি করেননি। সেই সঙ্গে তিনি ছবিটির মুনাফা থেকেও ১০ শতাংশ দাবি করেছেন।

শুধু ‘সালার’ নয়, প্রভাস তার আসন্ন সিনেমা যেমন- ‘আদিপুরুষ’ এবং নাগ অশ্বিনের সাথে একটি সিনেমার জন্য একই পরিমাণ পারিশ্রমিক চার্জ করছেন বলে জানা গেছে।

তবে ‘আদিপুরুষ’র পরে অভিনেতাকে দেখা যাবে সন্দীপ রেড্ডি ‘ভাঙ্গার স্পিরিট’ সিনেমায়। এ ছবির জন্য তিনি ১৫০ কোটি টাকা নিচ্ছেন বলেও একটি সূত্রের খবর।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]