সাত দিনে একশ কোটিরও বেশি আয় করলো ‘গাঙ্গুবাই’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:২১ এএম, ০৬ মার্চ ২০২২

প্রথম সপ্তাহে অপ্রতিদ্বন্দ্বী থাকলেও দ্বিতীয় সপ্তাহে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ এর প্রতিদ্বন্দ্বী দুটি ছবি। রবার্ট প্যাটিনসন অভিনীত ‘দ্য ব্যাটম্যান’ ও অমিতাভ বচ্চনের ‘ঝুন্ড’। ফলে গঙ্গুবাইয়ের জন্য দ্বিতীয় সপ্তাহটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে।

গত ২৫ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বনসালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। ৪ মার্চ একশ কোটি টাকার ঘরে পৌঁছায় সঞ্জয়-আলিয়া জুটি। শনিবার বনসালির প্রযোজনা সংস্থার পক্ষ থেকে দর্শক ও অনুরাগীদের আন্তরিক ধন্যবাদ জানানো হয়। ছবিটির একটি বিশেষ ঝলকও প্রকাশ করে প্রযোজনা সংস্থাটি।

হিসাব বলছে, শুধু একশ কোটির ঘরে ঢুকেই ছবির অপ্রতিরোধ্য গতি থামেনি। মোট আয় ১০৮ দশমিক ৩ কোটি টাকা। হল মালিক ও ডিস্ট্রিবিউটররা বলছে, ক্রমশ শিথিল হচ্ছে করোনা বিধিনিষেধ। দিল্লি, মহারাষ্ট্রে প্রেক্ষাগৃহে একশ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। অর্থাৎ ছবিটি আরও ভাল ব্যবসা করবে।

বাংলাতেও এরই মধ্যে মিনারসহ একাধিক প্রেক্ষাগৃহে তিনটি শোতে চলছে গঙ্গুবাই। ছুটির দিনে ‘হাউস ফুল’ বোর্ড ঝুলছে সেখানে। এছাড়া অন্য দিনগুলোতেও ভালো ব্যবসা করছে ছবিটি।

কোনো উৎসব বা উদযাপনের দিনে নয়, সাধারণ সময়েই মুক্তি পেয়েছিল সঞ্জয়ের ছবিটি। তারপরেও প্রথম দিনেই প্রযোজকের ঘরে ১০ কোটি তুলে দিয়েছিলেন আলিয়ারা। প্রথম সপ্তাহে উপার্জন ৩৯ কোটি।

শুক্রবার ষষ্ঠ দিনেও জমিয়ে ব্যবসা করছে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। এই ধারা যদি ধরে রাখতে পারে, তা হলে দ্বিতীয় সপ্তাহে একশ কোটির ঘরে পা রাখবে ছবিটি। সেই অনুযায়ী, আলিয়া ভটের ছবিটি বলিউডের চতুর্থ একশ কোটির ছবির তকমা পেয়েছে। ‘গঙ্গুবাই’ এর আগে এই তালিকায় নাম রয়েছে- সূর্যবংশী, ৮৩ ও পুষ্পা: দ্য রাইজ।

আরএডি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]