নতুন ছবিতে কিয়ারা-সিদ্ধার্থ, থাকছে রসায়ন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:২০ এএম, ২৯ জুন ২০২২

একটি রোমান্টিক ছবিতে কাজ করার কথা প্রায় পাকা কিয়ারা-সিদ্ধার্থের। দু’জনেরই ছবির গল্প পছন্দ হয়েছে। কয়েকদিনের মধ্যেই ছবির জন্য চুক্তিবদ্ধ হবেন এ জুটি। সবকিছু ঠিক থাকলে দর্শক তাদের প্রিয় জুটিকে আবার দেখতে পাবেন বড় পর্দায়।

‘শেরশাহ’ ছবিতে কিয়ারা-সিদ্ধার্থের রসায়ন সাড়া ফেলেছিল বলিউডে। এ জুটিকে পছন্দও করেছেন দর্শক। বক্স-অফিসেও ঝড় তুলেছে ‘শেরশাহ’। পছন্দের এই জুটিকে আবার পর্দায় দেখার অপেক্ষায় অনুরাগীরা, তাদের প্রতীক্ষা শেষ হতে চলেছে।

বাস্তবেও কিয়ারা-সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে গুঞ্জন রয়েছে বলিউডে। দু’জনকে একত্রে দেখা গিয়েছে রেস্তোরাঁয়, কফি শপে। পরস্পরের প্রেমে পড়েছেন তারা— এমন খবরও বলিউডের বাতাসে। প্রথমে স্বীকার না করলেও এখন আর সম্পর্ক নিয়ে রাখঢাক করেন না কিয়ারা-সিদ্ধার্থ। মাঝখানে এই সম্পর্কে সমস্যাও হয়েছে। কিন্তু দু’জনে মান-অভিমানের পালা চুকিয়ে আবার একসঙ্গে।

সিদ্ধার্থ এখন রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুটিংয়ের কাজে ব্যস্ত। ‘মিশন মঞ্জু’ ও ‘থ্যাঙ্ক গড’ ছবির কাজও হাতে রয়েছে। অন্য দিকে কিয়ারার ‘ভুলভুলাইয়া-২’ বক্স অফিসে সফল। ‘গোবিন্দা নাম মেরা’ ছবিতেও কিয়ারাকে দেখা যাবে ভিকি কৌশল ও ভূমি পেডনেকরের সঙ্গে।

এমএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]