বলিউড নির্মাতা মহেশ ভাটের হার্টে অস্ত্রোপচার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:২১ পিএম, ২০ জানুয়ারি ২০২৩

বলিউডের খ্যাতিমান নির্মাতা মশেহ ভাটের হার্টে অস্ত্রোপচার হয়েছে। ৪ দিন আগে শারীরিক অবস্থার হঠাৎ অবনতি ঘটলে দ্রুত তাকে বাড়ির কাছে এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার হার্টে অপারেশন করা হয়।

জানা গেছে, গত মাসেই রুটিন চেকআপের জন্য চিকিৎসকের কাছে গিয়েছিলেন মহেশ ভাট। তখন তাকে অ্যঞ্জিওপ্লাস্টির পরমার্শ দেন চিকিৎসকরা। বিলম্ব না করে অস্ত্রোপচার সেরেই ফেললেন তিনি। বর্তমানে আপাতত স্থিতিশীল অবস্থায় রয়েছেন তিনি।

আরও পড়ুন: যে কারণে ভাট পরিবারের সাথে ছবি করেননি সালমান

বর্ষীয়ান এই পরিচালকের স্বাস্থ্য সম্পর্কিত তথ্য গণমাধ্যমকে দিয়েছেন ছেলে রাহুল ভাট। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যার শেষ ভালো, তার সব ভালো। এখন ভালো আছেন তিনি। এর চেয়েছেন বেশি কিছু এই মুহূর্তে বলতে পারছি না।’

তবে মহেশ ভাটের দুই মেয়ে আলিয়া, পূজা কিংবা স্ত্রী সোনি রাজদান পরিচালকের অসুস্থতা নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি। অস্ত্রোপচারের পর বাড়ি ফিরেছেন পরিচালক।

আরও পড়ুন: মুখ খুললেন মহেশ ভাটের সঙ্গে অন্তরঙ্গ হওয়া সেই অভিনেত্রী

উল্লেখ্য, মহেশ ভাট ১৯৪৮ সালের ২০ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। তার পরিচালিত প্রথম বাণিজ্যিক ধারার চলচ্চিত্র ১৯৮৬ সালে মুক্তি পায়। তিনি ১৯৮৭ সালে বিশেষ ফিল্মসের ব্যানারে কবজা চলচ্চিত্র দিয়ে তার ভাই মুকেশ ভাটের সাথে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন।

১৯৯০ সালে ভাট স্যার চলচ্চিত্র পরিচালনা করে সমাদৃত হন মহেশ ভাট। এছাড়া তার গুমরাহ ও ক্রিমিনাল চলচ্চিত্র দুটি ব্যবসাসফল হয়। ১৯৯৪ সালে তিনি ‘হাম হ্যায় রাহি প্যায়ার কে’ চলচ্চিত্র পরিচালনার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারের বিশেষ জুরি পুরস্কার লাভ করেন। ১৯৯৯ সালে তিনি আত্মজীবনীমূলক জখম চলচ্চিত্র নির্মাণ করেন। এ সিনেমার জন্য তিনি শ্রেষ্ঠ পূর্ণদৈর্ঘ চলচ্চিত্র বিভাগে নার্গিস দত্ত পুরস্কার লাভ করেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।