ওটিটিতে দেখা যাবে হংসিকার বিয়ে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ১৯ জানুয়ারি ২০২৩

সম্প্রতি বলিউড তারকা হংসিকা-সোহেলের বিয়ে হয়েছে। এখন নতুন খবর হচ্ছে তাদের বিয়ের ভিডিও প্রচার হবে ওটিটি প্ল্যাটফর্মে। এ বিষয়ে একটি টিজারও প্রকাশিত হয়েছে। টিজারে হাজির হয়েছেন অভিনেত্রী নিজেই। তবে ভিডিওর শেষে অনুষ্ঠানের নাম নিয়ে চিন্তায় পড়েন তিনি। শোয়ের এডিটরের সঙ্গেও দেখা করতে ওঠেন তিনি।

 
 
 
View this post on Instagram

A post shared by Hansika Motwani (@ihansika)

এ ভিডিওতে হংসিকাকে নিজের পরিচয় দিয়ে বলতে শোনা যাচ্ছে, ‘আমার জীবনে বিশেষ একটা ঘটনা ঘটেছে। আমি বিয়ে করেছি। ওয়েডিং গ্লো দেখতেই পাচ্ছেন।’

আরও পড়ুন: হংসিকা-সোহেলের বিয়ের ছবি-ভিডিও ভাইরাল

কিছুদিন আগেই বিশাল আয়োজনে বিয়ে হয়েছে অভিনেত্রী হংসিকা মোতওয়ানি ও তার প্রেমিক সোহেল কাঠুরিয়ার। এবার এর পুরো অনুষ্ঠান দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজেই ঘোষণা করলেন এই খবর।

জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে হংসিকা ও সোহেলের। বুধবার (১৮ জানুয়ারি) অভিনেত্রী ঘোষণা করেন যে তার বিয়ে দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে। অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘লভ শাদি ড্রামা’। ভিডিও দেখেই পরিষ্কার, পুরো বিয়ের নজরকাড়া মুহূর্তের সঙ্গে দেখা যাবে বিয়ে স্পেশাল ‘ড্রামা’ও। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘অল্প নাটক ছাড়া বিয়ে আবার হয় নাকি?’

আরও পড়ুন: বিয়েতে কত খরচ করলেন হংসিকা-সোহেল

উল্লেখ্য, হংসিকা মোতওয়ানি হিন্দি, তামিল, তেলেগু, মালয়লম ও কন্নড় ছবির জনপ্রিয় অভিনেত্রী। তিনি ৪ ডিসেম্বর ২০২২ সালে ব্যবসায়ী সোহেল কাঠুরিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাজস্থানে।

মধুচন্দ্রিমা সারতে যান ইউরোপ সফরে। সেখান থেকে দুর্দান্ত ছবিও পোস্ট করেন দম্পতি। হংসিকা মোতওয়ানি পুরী জগন্নাদের তেলেগু সিনেমা ‘দেসামুদুরু’র হাত ধরে বড়পর্দায় অভিনয় শুরু করেন। সবশেষ তিনি তামিল থ্রিলার ‘মহা’য় অভিনয় করেছেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।