‘পাঠান’ দেখাতে প্রতিবন্ধী বন্ধুকে কাঁধে নিয়ে আসা ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ২৯ জানুয়ারি ২০২৩

‘পাঠান’ সিনেমা নিয়ে আলোচনা চলছেই। এ আলোচনার পালে আবারও হাওয়া লেগেছে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, ‘পাঠান’ দেখাতে বিশেষ প্রতিবন্ধী বন্ধুকে কাঁধে করে নিয়ে এলেন এক যুবক।

৩৫ সেকেন্ডের ভিডিও টুইটারে শেয়ার করেছেন হালিম হক নামে এক ব্যবহারকারী। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি পিঠে করে সিনেমা হলে বয়ে নিয়ে এসেছেন তার এক প্রতিবন্ধী বন্ধুকে। তাও শুধুমাত্র ‘পাঠান’ দেখার জন্য।

শুধু তাই নয়, তারা পশ্চিমবঙ্গে ‘পাঠান’ দেখতে এসেছেন বিহার থেকে। ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘শাহরুখ খানের এক বিশেষ চাহিদাসম্পন্ন অনুরাগী। যিনি নিজের পায়ে হাঁটতে পারেন না। বিহারের ভাগলপুর থেকে বন্ধুর কাঁধে চেপে পশ্চিমবঙ্গের মালদায় এসেছেন ‘পাঠান’ দেখার জন্য।

আরও পড়ুন: কাশ্মীরে নতুন রেকর্ড গড়েছে ‘পাঠান’

মালদার সামসি পবন সিনেমা হলে এসেছেন তারা। নেট দুনিয়ায় ভিডিওটি শেয়ার করা হতেই তা ভাইরাল হয়ে গেছে। এরই মধ্যে লাখ খানেক ভিউ হয়েছে সেটির। আবেগপ্রবণ কমেন্টে ভরিয়েছেন টুইটার ব্যবহারকারীরা। কেউ কমেন্ট করেছেন, শাহরুখ খানেরই গানের লাইন ধরে, ‘অ্যায়সি দিওয়ানগি দেখি নেহি কাহি’। আবার কেউ কমেন্ট করেছেন, ‘কাঁদিয়ে দিলে ভাই’।

আরও পড়ুন: ফ্রান্সের সংবাদ মাধ্যমে ‘ম্যান অফ দ্য ডে’ উপাধি পেলেন শাহরুখ

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘পাঠান’। কিং খানকে পর্দায় দেখার জন্য দর্শকেরা অপেক্ষায় ছিলেন চার বছর ধরে। অবশেষে সেই অপেক্ষার অবসান হয়েছে। আর বিশ্বজুড়ে দর্শকেরা ‘পাঠান’ দেখতে হলমুখী হচ্ছেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।