সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪০ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

অনেক জল্পনা-কল্পনার পরে ৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবাণী। তাদের বিয়ে ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দেখুন তাদের বিয়ের আকর্ষণীয় কিছু ছবি।

চিরদিনের বাঁধনে জড়ালেন তারা। বিশ্ব ভালোবাসা দিবসের মাসে ঘর বাঁধলেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবাণী। বিবাহ সম্পন্ন হওয়ার পরে অনেকক্ষণ অপেক্ষায় রাখলেন ভক্তদের। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি রাত প্রায় সাড়ে ১০টা নাগাদ নবদম্পতির বেশে প্রকাশ্যে এলেন তারকা জুটি।

আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ-কিয়ারা

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবি

কিয়ারা-সিদ্ধার্থকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন তুললেন বলিউডের তারকা মহল। সামান্থা রুথ প্রভু থেকে শুরু করে মণীশ মালহোত্রা। নববধূ আথিয়া শেঠি থেকে শুরু করে কারিশমা কাপুর। বিক্রান্ত মাসে থেকে বাণী কাপুর।

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবি

৪ তারিখ থেকে শুরু হয়েছিল বিয়ের অনুষ্ঠান। মঙ্গলবার দুপুরে বিয়ের পিঁড়িতে বসেন দুই জুটি। সন্ধ্যায় বিয়ে সেরে ফেললেও ছবির জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। সেই অপেক্ষার অবসান ঘটালেন তারকা জুটি। রাজস্থানের সূর্যগড় প্যালেসে রাজকীয় বিয়ের ছবি দিলেন ‘শেরশাহ’ ছবির নায়ক-নায়িকা।

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবি

কোনো ছবিতে বর-কনে একে অপরকে করজোড়ে সম্মান জানাচ্ছেন। কোথাও তারা একে অপরের দিকে তাকিয়ে হাসছেন। কোনো ছবিতে স্ত্রীর গালে চুমু খাচ্ছেন সিদ্ধার্থ। কোথাও আবার স্বামীর গালে চুম্বন এঁকে দিচ্ছেন কিয়ারা। ছবির সঙ্গে লেখা, ‘এবার আমাদের পার্মানেন্ট বুকিং হয়ে গিয়েছে। আমাদের এই যাত্রায় আপনাদের সকলের আশীর্বাদ ও ভালবাসা প্রয়োজন।’

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবি

মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গায় সেজে উঠেছেন বর-কনে। হালকা গোলাপি রঙে ঝলমল করছেন কিয়ারা। ঘিয়ে রঙা শেরওয়ানিতে বেশ মানিয়েছে দুলহে রাজাকে। মাথায় তার পাগড়ি। অন্যদিকে কনের ওড়নাও হালকা গোলাপি রঙের। কিয়ারার গলায় ও কানে সবুজ পাথরের গয়না।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।