অভিনেতা আব্দুল আজিজকে দেখতে হাসপাতালে জায়েদ খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

হাসপাতালে ভর্তি অভিনেতা আবদুল আজিজকে দেখতে গেলেন চিত্রনায়ক জায়েদ খান। তিনি তার ফেসবুকে এই ছবি প্রকাশ করেন।

ছবি প্রকাশ করে স্ট্যাটাসে জায়েদ খান লেখেন, ‘আমাদের সবার প্রিয় সিনিয়র অভিনেতা আব্দুল আজিজ ভাইকে দেখতে হাসপাতালে। আল্লাহর রহমতে তিনি সুস্থ আছেন। সবাই দোয়া করবেন।’

আরও পড়ুন: সিসিইউতে অভিনেতা-নির্মাতা আব্দুল আজিজ

উল্লেখ্য, শনিবার (৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে ম্যাসিভ হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের (বারডেম) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আব্দুল আজিজ।

আব্দুল আজিজ একাধারে মঞ্চ, রেডিও, টিভি ও সিনেমায় কয়েক দশক ধরে অভিনয় করছেন। রেডিওর প্রায় ১৬০০ নাটকে অভিনয় করেছেন তিনি। টিভিতে ছয় শতাধিক আর ১০০টিরও বেশি সিনেমার সফল অভিনেতা হয়ে দর্শকের মনে দাগ কেটেছেন। তিনি একজন নির্মাতা ও লেখকও।

বেশ কয়েক বছর ধরে নিয়মিত কাজে দেখা যায় না তাকে। দেশের ইতিহাসে সর্বাধিক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে নিয়মিত দেখা মেলে তার। আব্দুল আজিজের সর্বশেষ অভিনীত অমিতাভ রেজা পরিচালিত ‘রিকশা গার্ল’ সিনেমা মুক্তির অপেক্ষায়।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।