সিদ্ধার্থ-কিয়ারার ডিনার ডেটের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ২২ জুলাই ২০২৩

বর্তমানে বলিউডের অন্যতম রোমান্টিক জুটি সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আদবাণী। কোনো সিনেমাতেই দর্শকদের নিরাশ করেন না এ তারকা জুটি। সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রায়ই একে অপরের সঙ্গে মিষ্টি ছবি পোস্ট করেন তারা। এবার দিল্লিতে ডিনার ডেটের সিদ্ধার্থ কিয়ারার ছবি ভাইরাল হয়েছে।

চলতি বছরের শুরুর দিকেই জয়সলমেরের সূর্যগড় প্যালেসে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আদবাণী। সম্প্রতি তাদের সিনেমার কাজ সামলে, ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে রোমান্টিক ডেটে গিয়েছিলেন দুজনে। দিল্লির এক রেস্তোরাঁয় হাজির হন তারা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে রেস্তোরাঁর কর্মীদের সঙ্গে পোজ দিয়েছেন তারকা জুটি। ভাইরাল ছবিতে সিদ্ধার্থকে দেখা যাচ্ছে ক্যাসুয়াল পোশাকে, সাদা টি-শার্ট ও কালো প্যান্ট পরেছেন অভিনেতা।

অন্যদিকে কিয়ারা আদবাণীকে দেখা যাচ্ছে ভি-নেক অফ হোয়াইট ওয়েস্ট টপ এবং বেইজ রঙের আরামদায়ক প্যান্টে। সিদ্ধার্থ নিজের লুক পূর্ণ করেন বাদামি রঙের সানগ্লাস দিয়ে। কিয়ারার মুখে ন্যুড মেকআপ, হাতে কিছু সোনালি ব্রেসলেট। সঙ্গে মিষ্টি একটা সি-গ্রিন ও বেইজ রঙের স্লিং ব্যাগও নজরকাড়ে।

ছবি ভাইরাল হতেই তা আলোড়ন ফেলেছে অনুরাগীদের মধ্যে। পোস্টের কমেন্ট বক্স ভেসেছে মিষ্টি বার্তায়। কেউ লিখলেন, ‘তাদের একসঙ্গে অত্যন্ত সুন্দর লাগে’, কেউ লিখলেন, ‘সবচেয়ে সুন্দর দম্পতি’।

আবার একজন লেখেন, ‘শান্ত ও সুন্দর জুটি’। হ্যাশট্যাগ ‘সিডকিয়ারা’ও ফের ব্যবহার হতে দেখা যায়। এতে বোঝা যাচ্ছে বলিউডের এ জুটিকে কত পছন্দ করেন তাদের ভক্ত-অনুরাগীরা।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।