কনসার্টের মাঝে গান থামিয়ে দিলেন অরিজিৎ!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪২ পিএম, ০২ ডিসেম্বর ২০২৩

বলিউডে বর্তমান প্রজন্মের সংগীতশিল্পীদের মধ্যে অরিজিৎ সিং যে সবচেয়ে জনপ্রিয়, তা বোধ হয় নতুন করে বলার প্রয়োজন নেই। ভারত ও এর বাইরে তার জনপ্রিয়তা সে কথাই মনে করিয়ে দেয়।

আরও পড়ুন: যে ছবি দেখে গান থামিয়ে দিয়েছিলেন অরিজিৎ

সম্প্রতি কনসার্ট করতে অরিজিৎ গিয়েছিলেন নেপালে। ভারতের মতো সেখানেও উপচে পড়েছিল শ্রোতা-দর্শকদের ভিড়। সেই কনসার্ট থেকে ভাইরাল হয়েছে একাধিক ভিডিও, তবে একটি ভিডিও বিশেষ নজর কেড়েছে নেটিজেনদের। ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও।

নেপাল কনসার্টের ভাইরাল ভিডিওতে দেখা যায় গান গাইতে গাইতে হঠাৎ করেই কনসার্টের মাঝে গান থামান অরিজিৎ। মুখে হাসি রেখেই অরিজিৎ নিজস্ব স্বভাবেই নিজের বিরক্তির কথা শেয়ার করেন দর্শক-শ্রোতাদের সঙ্গে।

 
 
 
View this post on Instagram

A post shared by Arijit Singh (@we_are_arijitians)

অরিজিৎ বলেন, থামুন, থামুন। প্রথমে আমার একটা কথা শুনুন। অনেকেই আমার গান শোনেন না কিন্তু মস্তি করতে, হাসি-ঠাট্টা করতে এখানে এসেছেন। যারা সত্যি আমার গান শোনেন তাদের উদ্দেশে একটা কথা বলতে চাই। এই কাজটা আমার একদম পছন্দ নয় (ইশারায় হাতে ধরে থাকা লাল রুমাল ও পেনের দিকে)।

তিনি আরও বলেন, আমার ছবি তোলাও পছন্দ নয়, আমার অটোগ্রাফ দেওয়াও পছ্ন্দ নয়। আমার মনে হয়, ছবি তোলা, অটোগ্রাফ দেওয়া এগুলো সময় নষ্ট। তাই গাইতে গাইতে সেই কাজ করি। সবচেয়ে ভালো হয় যদি আমাকে এই কাজ করতে না হয়। কিন্তু আপনারা তো কথা শোনেন না। তাই করে যাচ্ছি।

আরও পড়ুন: আবারও বাংলাদেশের সিনেমায় গাইবেন অরিজিৎ সিং!

এই প্রথম নয়, এর আগেও অটোগ্রাফ দেওয়ায় অরিজিৎ বিরক্তির কথা জানিয়েছিলেন। প্রায় একই রকম ঘটনা ঘটেছিল গতমাসের শুরুতে অরিজিতের চণ্ডীগড় কনসার্টে। সেই সময়ও অরিজিৎ জানিয়েছিলেন অটোগ্রাফ দিতে পছন্দ করেন না তিনি কারণ এটা গানে ব্যাঘাত ঘটায়।

ওই কনসার্টেই এক ভক্ত অরিজিতকে তার প্রয়াত মায়ের ছবি বাঁধিয়ে উপহার দেন, যা হাতে পেয়ে আবেগে আপ্লুত হন তিনি। অপলক চোখে তাকিয়ে থাকেন মায়ের ছবির দিকে, ইশারায় ওই ভক্তকে ধন্যবাদ জানাতে ভোলেননি অরিজিৎ।

ফ্যানেদের কারণেই মাঝে মাঝেই বিপত্তির মুখে পড়েন অরিজিৎ। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছিল একটি ভিডিও। যেখানে গাড়ি থেকে তিনি এক অনুরাগীকে বুঝিয়ে বলছেন যে এরকম করা কেন উচিত হয়নি তার।

জিয়াগঞ্জে থাকেন অরিজিৎ, সেখানেই এক অনুরাগী তাকে এক ঝলক দেখার জন্য বারংবার হর্ন দিতে থাকে। তাতেই বিরক্ত হন অরিজিৎ। তবে ফ্যানের প্রতি তার ব্যবহারে মুগ্ধ ছিল সোশ্যাল মিডিয়া।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।