বলিউড শাহেনশাহ এবার ক্রিকেট ভুবনে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ১৮ ডিসেম্বর ২০২৩

বলিউড শাহেনশাহ খ্যাত তারকা অমিতাভ বচ্চন ভীষণ ক্রিকেটপ্রেমী, এ কথা কম-বেশি সবারই জানা। ক্রিকেটের আসর বসলেই তার ক্রিকেট অনুরাগ টের পাওয়া যায়। তিনি পছন্দের দলকে নিয়ে সরব থাকেন সোশ্যাল মিডিয়ায়।

শুধু তা-ই নয়, ভারতের ম্যাচ থাকলে মাঠেও দেখা যায় বলিউডের এ তারকাকে। অমিতাভ বচ্চন অবশ্য নিজে মজা করে বলেন, তিনি ম্যাচ দেখলেই ভারত হেরে যায়। তবে ভারতের ম্যাচের আগে-পরে তিনি নিয়মিতভাবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

অমিতাভ এবার সরাসরি ক্রিকেটের সঙ্গে যুক্ত হলেন। শুরু হচ্ছে ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগ (আইএসপিএল)। সেই টুর্নামেন্টে মুম্বাই দলের মালিকানা কিনেছেন অমিতাভ।

টুর্নামেন্টে ১৯ ম্যাচ খেলা হবে। ছয়টি দল নিয়ে হবে টুর্নামেন্ট। এতে মুম্বাই ছাড়াও থাকবে হায়দরাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, কলকাতা ও শ্রীনগর।

এ প্রসঙ্গে অমিতাভ জানিয়েছেন, এ লিগের সঙ্গে যুক্ত হতে পারাটা তার কাছে নতুন এক ইনিংস। সোশ্যাল মিডিয়ায় বলিউডের শাহেনশাহ লিখেছেন, ‘নতুন একটা দিন। নতুন উদ্যোগ। মুম্বাইয়ের সঙ্গে টিম মালিক হিসেবে যুক্ত হতে পারাটা আমার কাছে গর্বের ও সম্মানের। কত প্রতিভার বিকাশ ঘটবে এ টুর্নামেন্টে। তার সঙ্গে জড়িত থাকার সুযোগ পেয়েছি। দূরদৃষ্টিসম্পন্ন চিন্তাভাবনা।’

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।