‘ডানকি’ নিয়ে বাংলাদেশি শাহরুখ ভক্তদের উন্মাদনা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২১ পিএম, ২১ ডিসেম্বর ২০২৩

রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স। অন্যদিনের চেয়ে আজকে এ প্রেক্ষাগৃহে ভিন্ন চিত্র লক্ষ্য করা যায়। এখানে বলিউড বাদশা শাহরুখ ভক্তদের উন্মাদনা দেখা গেছে। এর কারণ হচ্ছে বলিউড কিং খানের ‘ডানকি’ সিনেমা।

বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে তালমিলিয়ে আজ বাংলাদেশে মুক্তি পাচ্ছে বলিউড কিং খানের বছরের শেষ সিনেমা ‘ডানকি’- এ খবরে এখানে ছুটে এসেছেন শাহরুখ ভক্তরা।

এরই মধ্যে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে টিকিট পেতে লাইন ধরেছেন অসংখ্য শাহরুখ ভক্ত। এর পাশাপাশি তাদের উন্মাদনাও বাড়ছে।

‘ডানকি’ নিয়ে বাংলাদেশি শাহরুখ ভক্তদের উন্মাদনা

ফাহাদ নামে এক শাহরুখ ভক্তের সঙ্গে কথা হয় জাগো নিউজের সঙ্গে। তিনি বলেন, ‘দুপুরে এসে টিকিটের জন্য লাইন ধরেছি। এখন তিশজনের পেছনে রয়েছি। ইচ্ছে আছে প্রথম শো দেখার। কিন্তু এখনো টিকিট ছাড়ছে না। শুনছি এখন পর্যন্ত বাংলাদেশে সেন্সর হয়নি। আশা করছি কিছুক্ষণের মধ্যে খুশির খবর শুনতে পাব।’

‘সকালে এসেছি বসুন্ধরা আবাসিক এলাকা থেকে এখন পর্যন্ত কোনো খবর নেই সিনেমার টিকিটের’-এমনটাই জাগো নিউজকে বলছিলেন তাবাসসু নামে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী। তিনি আরও বলেন, ‘বন্ধুদের সঙ্গে এসেছি। টিকিটের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছি। শাহরুখের জন্য অপেক্ষাও মধুর।’

উত্তরা থেকে এসেছেন নাইম নামে এক শাহরুখ ভক্ত। তিনি জাগো নিউজকে বলেন, ‘শাহরুখ ভক্ত এটা মুখে অথবা ফেসবুকে বলতে চাই না। কিং খানের প্রতি ভালোসাবার টান থেকে এসেছি। প্রথম শো দেখেই তবে বাড়ি যাব।’

‘ডানকি’ নিয়ে বাংলাদেশি শাহরুখ ভক্তদের উন্মাদনা

এদিকে স্টার সিনেপ্লেক্সের একটি সূত্র থেকে জানা গেছে, সিনেমাটির টিকিট বিক্রি করতে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত আসেনি। সিদ্ধান্ত এলে টিকিট বিক্রি শুরু করা হবে।

নির্মাতা রাজকুমার হিরানির সিনেমায় প্রথমবার ‘ডানকি’ দিয়ে শাহরুখের যাত্রা শুরু হয়েছে। তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী তাপসী পান্নু। সেই সঙ্গে এ সিনেমায় রয়েছেন ভিকি কৌশল, বোমন ইরানি, বিক্রম কোছার, অনিল গ্রোভার প্রমুখ।

এমআই/এমএফএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।