মেয়েকে প্রথমবার প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ২৫ ডিসেম্বর ২০২৩

আজ (২৫ ডিসেম্বর) রণবীর-আলিয়া ভক্ত-অনুরাগীদের সামনে মেয়ে রাহাকে প্রথমবার হাজির করেছেন। রাহার বয়স এখন একবছর। এর আগে মেয়েকে প্রকাশ্যে আনেননি এ তারকা দম্পতি। এতদিন সবার আগ্রহ ছিল তাদের প্রিয় তারকার কন্যাকে দেখার।

অবশেষে আলিয়া ভাট ও রণবীর কাপুর সবার ইচ্ছে পূরণে কন্যা রাহাকে নিয়ে এলেন সবার সামনে। রণবীর-আলিয়ার পক্ষ থেকে এটি ভক্তদের জন্য বড় উপহার বলা যেতে পারে।

আরও পড়ুন: রণবীর-আলিয়া বিয়েতে যেসব উপহার পেলেন

কুণাল কাপুরের বাড়িতে ক্রিসমাস স্পেশাল ব্রাঞ্চে অংশ নেওয়ার জন্য প্রবেশ করার সময় মেয়েকে নিয়ে ক্যামেরাবন্দি বণরীর-আলিয়া। তারা গাড়ি থেকে নামতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন অনুরাগীরা। এত ক্যামেরার ঝলকানিতে খানিক হয়তো কিছুটা অবাকই হয়েছে রাহা। বড় বড় চোখ করে চারিদিকে দেখতে থাকে সে।

মেয়েকে প্রথমবার প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

আরও পড়ুন: রণবীর-আলিয়ার সিনেমায় চুম্বনের অনুভূতি জানালেন ধর্মেন্দ্র-শাবানা

ক্রিসমাস আবহের পোশাকে মিষ্টি দেখাচ্ছিল রাহাকে। মায়ের সঙ্গে মিলিয়ে লাল রঙের পোশাক পরেছিল রাহা। মাথায় দুটো ঝুঁটি, মুখ চেপে হতবাক ছোট্ট রাহা। এ সময় তাকে দেখে আনন্দে আত্মহারা হন ভক্তরা।

আলিয়া ভাটকে দেখা গেছে কালো ফ্লোরাল প্রিন্টের শর্ট ড্রেসে, মাথায় ছিল রেইনডিয়ার হেয়ারব্যান্ড। রাহার বাবা, অভিনেতা রণবীর কাপুর পরেছিলেন কালো শার্ট জিন্স ও জ্যাকেটে। আজ রণবীর-আলিয়াকে ছাপিয়ে তারকা হয়েছেন রাহার। কারণ সবার দৃষ্টি ছিল তার প্রতি।

চলতি বছরের ৬ নভেম্বর প্রথম জন্মদিন ছিল রণবীর-আলিয়ার কন্যা রাহা। এতে অনেক আনন্দ করেছেন তারা।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।