রাকুল-জ্যাকির বিয়ের ছবি প্রকাশ্যে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:২০ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

রাকুল ভক্তদের অপেক্ষার পালা শেষ হয়েছে। সবাই অপেক্ষায় ছিলেন কবে তাদের চার হাত এক হবে। সব জল্পনা-কল্পনা শেষে নতুন অধ্যায় শুরু হয়েছে রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভগনানির।

আরও পড়ুন: নতুন জীবনে কাঞ্চন-শ্রীময়ী

রাকুল-জ্যাকির বিয়ের ছবি প্রকাশ্যে

রাকুল-জ্যাকি বিয়ের পিঁড়িতে বসেছেন গতকাল। বিশেষ মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ভক্ত-অনুরাগীদের সুখবর দিলেন রাকুল প্রীত। বুধবার (২১ ফেব্রুয়ারি) তাদের বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।

চেনা পথে হেঁটে বিয়ের জন্য প্যাস্টেল রঙের লেহঙ্গা বেছে নিয়েছেন রাকুল। জ্যাকির শেরওয়ানিতেও সেই ছোঁয়া দু’জনেই বেছে নিয়েছেন হালকা গোলাপি রং।

রাকুল-জ্যাকির বিয়ের ছবি প্রকাশ্যে

আরও পড়ুন: জুটি বেঁধে আসছেন রণবীর-কিয়ারা

রকুল এবং জ্যাকিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের সহকর্মীরা। সেই তালিকায় রয়েছেন বরুণ ধাওয়ান, সামান্থা রুথ প্রভু, আথিয়া শেঠি, জ্যাকুলিন ফার্নান্দেজের মতো তারকারা।

রাকুল-জ্যাকির বিয়ের ছবি প্রকাশ্যে

জানা গেছে, পাঞ্জাবি রীতি মেনে পদ্ধতিতে বিয়ে সেরেছেন তারকা জুটি। গোয়ায় তাদের রাজকীয় বিয়ের আসর বসেছে ৷ পরিবেশবান্ধব পদ্ধতিতেই বিয়েটা সারলেন তারকা জুটি।

 
 
 
View this post on Instagram

A post shared by Pinkvilla (@pinkvilla)

দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন রাকুল-জ্যাকি। সংসারের পালা এবার। হাতে গোনা অতিথি, পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়ে সাতপাকে বাঁধা দুই তারকা।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।